Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁয় বামেদের প্রার্থী তালিকা প্রকাশ

 ‌

Leftist-candidate-list-published-in-Bangaon

সমকালীন প্রতিবেদন :‌ বনগাঁ পুরসভা নির্বাচনে বামেদের প্রার্থী তালিকা প্রকাশ করা হল। রবিবার দুপুরে সিপিএমের বনগাঁ শহর লোকাল কমিটির কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে এই তালিকা প্রকাশ করা হল। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বনগাঁর প্রাক্তন সিপিএম বিধায়ক পঙ্কজ ঘোষ, অনিমা চক্রবর্তী, সুমিত কর, সিপিআইয়ের অমল সাধু এবং ফরওয়ার্ড ব্লকের মৃণাল সিকদার।


বনগাঁ পুরসভার ২২ টি ওয়ার্ডের মধ্যে বামেরা ১৫ টি ওয়ার্ডে নিজেদের প্রার্থী দিয়েছেন। এরমধ্যে ১২ টি ওয়ার্ডে সিপিআইএম, ২ টি ওয়ার্ডে সিপিআই এবং ১ টি ওয়ার্ডে ফরওয়ার্ড ব্লক প্রার্থী দিয়েছে। বাকি ৭ টি আসনে কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া হয়েছে। এই আসনগুলিতে কংগ্রেস প্রার্থী দেবে। তাদের প্রার্থীদের নাম পরে জানিয়ে দেওয়া হবে বলে এদিন জানানো হয়েছে।


বনগাঁ পুরসভার যে ওয়ার্ডগুলিতে সিপিএম প্রার্থী দিয়েছে, সেগুলি হল– ১, ২, ৩, ৬, ১০, ১৩, ১৪, ১৫, ১৭, ১৯, ২০ এবং ২২। সিপিআই প্রার্থী দিয়েছে ১৬ এবং ১৮ নম্বর ওয়ার্ডে। আর ফরওয়ার্ড ব্লক প্রার্থী দিয়েছে শুধুমাত্র ১১ নম্বর ওয়ার্ডে। যদিও প্রয়োজনে দু একটি ওয়ার্ডে প্রার্থী বদল ঘটতে পারে বলে এদিন বামেদের পক্ষ থেকে জানানো হয়েছে।


এদিন পঙ্কজ ঘোষ বলেন, বামেদের প্রার্থী তালিকায় ৭ জন মহিলা রয়েছেন।তারমধ্যে একজন ছাত্রীও রয়েছেন। নবীন এবং প্রবীনের সমন্বয়ে এই তালিকা তৈরি করা হয়েছে। বামেদের দাবি, মানুষ দাপে ধাপে ভয় কাটিয়ে বামপন্থীদের সমর্থন করছেন। বনগাঁতেও মানুষ যাতে নিজের ভোট নিজে দিতে পারেন, সেব্যাপারে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন তাঁরা।


বামেদের প্রার্থী তালিকায় কারা কারা রয়েছেন, দেখে দিন এক নজরে–

Leftist-candidate-list-published-in-Bangaon



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন