Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

‌বিজেপির ডাকা বনধে জনজীবন স্বাভাবিক বনগাঁয়

People-call-for-a-ban-on-public-life-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বনধে তেমন প্রভাব পরলো না উত্তর ২৪ পরগনা জেলায়। এদিন সকাল থেকে বনগাঁ শহর সহ গোটা মহকুমার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অন্যান্য দিনের মতোই বাস, টোটো, অটো স্বাভাবিকভাবেই চলাচল করছে। দোকানপাটও প্রায় সমস্তটাই খোলা।  


এদিন সকাল থেকে ব্যারাকপুর শিল্পাঞ্চলের দোকানপাট, বাজার, জুটমিল, ট্রেন পরিষেবা স্বাভাবিক চলছে। কিছু দোকান প্রথমদিকে বন্ধ থাকলেও পরে তা খুলে দেওয়া হয়। বনধ বিরোধী মিছিল করেন উত্তর ২৪ পরগনার জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূল কর্মীরা। 


পুরভোটের নামে রাজ্যজুড়ে সন্ত্রাস চলেছে। আর তারই প্রতিবাদে আজ রাজ্য জুড়ে ১২ ঘন্টার বনধ এর ডাক দেয় বিজেপি। যদিও রাজ্য সরকারের পক্ষ থেকে গতকালই রাজ্যবাসীকে আশ্বস্ত করে বলা হয়েছিল, বাংলা বনধকে উপেক্ষা করে মানুষ যেন রাস্তায় বের হন। আর তারজন্য রাজ্য সরকার প্রয়োজনীয় বাস রাস্তায় বের করবে। কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন পাশে থাকবে।


রাজ্য সরকারের সেই আশ্বাসবাণীর উপর ভরসা করে মানুষ বনধকে উপেক্ষা করে এদিন সকাল থেকেই স্বাভাবিক কাজকর্ম করতে রাস্তায় বেরিয়েছেন। সপ্তাহের প্রথম দিন হওয়ায় এদিন অন্যান্য দিনের মতোই মানুষ তাদের কাজকর্ম সারতে রাস্তায় বেরিয়ে পরেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন