Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

‌বনগাঁ পুরসভা নির্বাচনে প্রার্থী হলেন বিজেপির দেবদাস মন্ডল

Devdas-Mandal-of-BJP-is-the-candidate-in-that-election

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁ পুরসভা নির্বাচনে প্রার্থী হলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল। একই সঙ্গে প্রার্থী হয়েছেন বনগাঁর বিধায়কের স্ত্রী, বোন এবং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা বনগাঁ পুরসভার দুই প্রাক্তন কাউন্সিলরও। সোমবার বিকেলে সাংগঠনিক জেলার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।


ইতিমধ্যেই তৃণমূল এবং বামেদের পক্ষ থেকে বনগাঁ পুরসভার প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার কংগ্রেসও তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেছে। আর এদিনই বিজেপি তাদের প্রার্থী তালিকা প্রকাশ করল। আর এদিন থেকেই দেওয়াল লিখনের পাশাপাশি প্রার্থীদের অনেকেই সোস্যাল মিডিয়াতেও তাঁদের প্রচার শুরু করে দিয়েছেন।


জেলা বিজেপির পক্ষ থেকে প্রকাশিত তালিকা অনুযায়ী, বনগাঁ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন দলের বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল। এবারই তিনি প্রথম পুরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দলের ন্যাশনাল কাউন্সিল সদস্য তথা বর্ষীয়ান নেতা মধুসূদন মন্ডল ৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছেন। দলের জেলা মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা সাহা মন্ডল ২০ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন।


এদিকে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা প্রাক্তন তৃণমূল কাউন্সিলরদের মধ্যে দীপ্তি সরকার ৮ নম্বরে এবং দীপ্তেন্দুবিকাশ বৈরাগী ১০ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন। তাঁরা দুজনই এই দুই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। এর পাশাপাশি, বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়ার স্ত্রী সোনালী কীর্তনিয়া ১৫ নম্বর ওয়ার্ডে এবং বোন শিউলি মজুমদার ২২ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন