Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

দিনের টুকিটাকি : ‌১৭ ফেব্রুয়ারী, ২০২২

ফ্লেক্স কান্ড

ফ্লেক্স ছেড়ার ঘটনা ঘটলো বনগাঁ পুরসভার ৭, ১০ এবং ১৭ নম্বরে। আর এই ঘটনাকে কেন্দ্র করে নির্বাচনের আগে ক্রমশই বাড়ছে উত্তেজনার পারদ। ৭ নম্বর ওয়ার্ডে রাতের অন্ধকারে তৃণমূলের ফ্লেক্স ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে বনগাঁ থানায়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। ১০ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী তাঁর ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ তুলেছেন তৃণমূলের দিকে। তৃণমূল প্রার্থী অভিযোগ অস্বীকার করে বলেছে, তৃণমূল কর্মী, সমর্থকেরা এমন কাজ করেন না। ১৭ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীর ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, তৃণমূল সন্ত্রাসে বিশ্বাস করে না। 



‌বহিষ্কার ৩

টিকিট না পেয়ে নির্দল হিসেবে ভোটে দাঁড়ানোয় দল থেকে বহিষ্কার করা হল বীরভূমের দুবরাজপুরের ৩ তৃণমূল নেতাকে। বৃহস্পতিবার তৃণমূল থেকে তাদের বরখাস্ত করা হলো। এদিন দুবরাজপুর পুরসভার সভাকক্ষে ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী পীযূষ পান্ডের জনসভায় এসে তিনজন প্রাক্তন কাউন্সিলারকে তৃণমূল থেকে বহিষ্কারের কথা ঘোষনা করলেন রাজ্যের ক্ষুদ্র, কুটির ও বস্ত্র শিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিনহা। যে তিনজনকে বহিষ্কার করা হয়েছে, তাঁরা হলেন ১ নম্বর ওয়ার্ডের ফকির বাউরী, ৬ নম্বর ওয়ার্ডের ভুতনাথ মণ্ডল এবং ১০ নম্বর ওয়ার্ডের সেখ নূর মহম্মদ।



তৃণমূলে যোগ

প্রার্থী হয়েও আজসু দল ছেড়ে তৃণমূলে যোগদান করলেন পুরুলিয়া পুরসভার ১ নম্বর ওয়ার্ডের আজসু প্রার্থী দেবাশীষ সহিস। পুরুলিয়া শহরে তৃণমূল ছাড়া অন্য কোন দলের অস্তিত্ব নেই। এটি উপলব্ধি করে এই সিদ্ধান্ত তাঁর। বৃহস্পতিবার জেলা তৃণমূল কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি তৃণমূলে যোগদান করেন। এর পাশাপাশি, তাঁর এই দল বদলের বিষয়টি মানুষকে জানাতে প্রচারপত্র বিলি করেন। এলাকার মানুষকে তিনি তৃণমূল প্রার্থীকে ভোট দিতে অনুরোধ করবেন বলে জানিয়েছেন। বৃহস্পতিবার বেলগুমা দলীয় কার্যালয়ে এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি সৌমেন বেলথরিয়া, জেলা পরিষদের সভাধিপতি সুজয় ব্যানার্জি সহ দলের নেতাকর্মীরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন