Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

‌লিফলেট বিলি করে প্রার্থীপদ প্রত্যাহারের আবেদন

Application-for-withdrawal-of-candidature-by-distributing-leaflets

সৌদীপ ভট্টাচার্য : মনোনয়নপত্র প্রত্যাহার না ‌করে লিফলেট ছড়িয়ে ভোটযুদ্ধ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষনা করলেন এক বিজেপি প্রার্থী। অভিনব এই কান্ড উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভা এলাকায়। নিজের বদলে এখন তিনি বিরোধী দলের প্রার্থীর হয়ে ভোট দেওয়ার কথা বলছেন।


ভাটপাড়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন রবীন্দ্র কুমার সিং। নিজের সমর্থনে দেওয়াল লিখন, ব্যানার, পোষ্টার লাগানোর কাজও শুরু করে দিয়েছিলেন। বাড়ি বাড়ি প্রচারেও যান। কিন্তু আচমকাই বদল ঘটলো পরিস্থিতির।


মঙ্গলবার সকালে হঠাৎ করেই ২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় লিফলেট লাগানো দেখা গেল। তাতে লেখা, 'আমি রবীন্দ্র সিং, ভাটপাড়া পুরসভা নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ছিলাম। কিন্তু ভাটপাড়া পুরসভার বিকাশ এবং উন্নতি দেখে উন্নয়নকে বজায় রাখতে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও কর্মঠ নেতা শ্রী গোপাল রাউত মহাশয়ের সমর্থনে আমার নিজের প্রার্থী পদ বাতিল করছি এবং আপনাদের সকলকে অনুরোধ করছি যাতে আপনারা আপনাদের মূল্যবান ভোটটি শ্রী গোপাল রাউত মহাশয়কে দিয়ে বিপুল ভোটে জয়ী করেন।'‌


এদিন দেখা গেল, এই ওয়ার্ডের বিজেপি প্রার্থী রবীন্দ্র কুমার সিং নিজে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে এই লিফলেট বিলি করছেন। ভোটে দাঁড়িয়ে মনোনয়ন প্রত্যাহারের দিন পার হয়ে যাওয়ার পরেও এমন ঘটনা ঘটায় রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তিনি কি কোনও চাপের মুখে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন ?‌ এমন প্রশ্নের অবশ্য সরাসরি কোনও উত্তর দেন নি রবীন্দ্র সিং।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন