Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

WEATHER : আগুন পোহাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু বৃদ্ধার

 ‌

The-tragic-death-of-the-old-woman-in-the-fire

শম্পা গুপ্ত : আগুন পোহাতে গিয়ে ‌সেই আগুনেই পুড়ে মর্মান্তিকভাবে মৃত্যু হল এক বৃদ্ধার। শীতের হাত থেকে রক্ষা পেতে তিনি আগুন পোহাতে গিয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। মৃত বৃদ্ধার নাম সুন্দরা কর্মকার (‌৬৫)‌। পুরুলিয়ার বলরামপুর থানার ভালকা গ্রামে এই ঘটনা ঘটেছে।


গোটা রাজ্যের সঙ্গে এই মুহূর্তে প্রবল ঠান্ডায় কাবু পুরুলিয়া জেলার মানুষ। গত কয়েক দিন ধরেই শৈত্য প্রবাহে হাড়ে কাঁপুনি দিচ্ছে। পুরুলিয়ার গ্রামাঞ্চলে এই ঠান্ডার দাপট আরও কিছুটা বেশি। তবে শীতের হাত থেকে সাময়িক স্বস্তি পেতে গ্রামাঞ্চলে আগুনে নিজেকে শেঁকে নেওয়ার রেওয়াজ আছে। 


জেলা আবহাওয়া দপ্তর সূত্রে জানা গেছে, জেলায় এই মুহূর্তে সর্বনিম্ন তাপমাত্রা ৮.৪ ডিগ্রীতে নেমে গিয়েছে।  উত্তরে হাওয়ার দাপটে পুরুলিয়া জেলা সহ পার্শ্ববর্তী জেলাগুলিতে এবছর ঠান্ডার প্রকোপ অত‍্যন্ত বেশি। জেলা জুড়ে শৈত্যপ্রবাহ চলছে। বেলার দিকে আকাশ পরিষ্কার থাকলেও উত্তরে হাওয়ার দাপটে শীতে কাবু গোটা জেলার মানুষ। 


আর এই কনকনে শীতের হাত থেকে স্বস্তি পেতে আগুন পোহানোর আয়োজন করেছিলেন সুন্দরা কর্মকার। আর তাতেই বিপত্তি ঘটে। লোহার পাত্রে আগুনের ব্যবস্থা করে তার উত্তাপ নেওয়ার সময় অসাবধানতাবসত তাতেই অগ্নিদ্বগ্ধ হন ওই বৃদ্ধা। পরিবারের লোকেরা ওই বৃদ্ধাকে পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা চলাকালিন সেখানেই তাঁর মৃত‍্যু হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন