Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 8 January 2022

অশোকনগরে ট্রাকের ধাক্কায় ভাঙলো রেলগেট

 ‌

Railgate-smashed-by-truck-in-Ashoknagar

সমকালীন প্রতিবেদন : ‌ট্রাকের ধাক্কায় ভেঙে পরল রেলগেট। আর এই ঘটনায় ব্যাপক যানজটের সৃষ্টি হল জাতীয় সড়কে। শনিবার ভোররাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর স্টেশন সংলগ্ন ৩ নম্বর রেল গেটে। পরিস্থিতি সামলাতে হাতে টানা গেট দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা চালান রেল পুলিশ এবং রেলের কর্মীরা।


রেল পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শিয়ালদা–বনগাঁ শাখার অশোকনগর স্টেশনের পাশ দিয়েই চলে গেছে যশোর রোড (‌৩৫ নম্বর জাতীয় সড়ক)‌। শনিবার ভোররাতে স্টেশন সংলগ্ন ৩ নম্বর রেলগেটে সজোরে ধাক্কা মারে একটি দুরন্ত গতির ট্রাক। আর তার ফলেই ভেঙে যায় রেলগেটটি। ঘটনার পর পালিয়ে যায় ঘাতক ট্রাকটি।


ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছান রেল পুলিশ এবং রেলের অন্যান্য টেকনিক্যাল কর্মীরা। প্রায় ৩ ঘন্টার চেষ্টায় ভাঙা রেলগেটটি মেরামত করে ঠিক করতে সমর্থ হন তাঁরা। ততক্ষণে সাময়িকভাবে হাতে টেনে গেট লাগিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়। 


উল্লেখ্য, এর আগে হাবড়া এবং অশোকনগর এলাকার মধ্যে বেশ কয়েকবার এইভাবে রেলগেট ভেঙে যাওয়ার ঘটনা ঘটেছে। মনে করা হচ্ছে ট্রাক চালকেরা হয় নেশাগ্রস্থ অবস্থায় থাকছে অথবা চালকের বদলে অন্য কেউ গাড়ি চালানোর ফলে নিয়ন্ত্রন হারিয়ে এমন ঘটনা ঘটাচ্ছে।




No comments:

Post a Comment