Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 2 January 2022

‌বনগাঁ পুরসভা এলাকায় চালু হল বিনামূল্যের টোটো অ্যাম্বুলেন্স

Free-Toto-Ambulance

সমকালীন প্রতিবেদন : করোনা পরিস্থিতি মোকাবিলা‌য় এবার করতে টোটো অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করলো বনগাঁ পুরসভা। রবিবার ত্রিকোন পার্ক সংলগ্ন প্রস্তাবিত কর্মতীর্থ প্রাঙ্গনে আয়োজিত বনগাঁ পুরসভার উন্নয়ন কমিটির বিশেষ সাধারণ সভায় ২ টি টোটো অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন পুর প্রশাসক গোপাল শেঠ। 


করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনেক সময়েই যানবাহন পাওয়া যায় না। আক্রান্ত হবার ভয়ে করোনা রোগীদের গাড়িতে নিতে চান না চালকেরা। মূলত সেই দিকটির কথা মাথায় রেখে টোটো অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছে বনগাঁ পুরসভা। নতুন করে করোনার বাড়বাড়ন্ত শুরু হওয়ায় পরিস্থিতি সামাল দিতে পুরসভার এই উদ্যোগ। 


পুর প্রশাসক গোপাল শেঠ জানান, করোনা পরিস্থিতিতে পুরসভা এলাকার নাগরিকদের যাতে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার ক্ষেত্রে কোনও অসুবিধা না হয়, তারজন্যই এমন ব্যবস্থা। প্রাথমিকভাবে এদিন ২ টি টোটো অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হল। এই ধরনের আরও ৪ টি টোটো অ্যাম্বলেন্স আনা হবে। 


৪ টি ওয়ার্ডের জন্য ১ টি করে এই অ্যাম্বুলেন্স সেখানকার নাগরিকদের পরিষেবা দেওয়ার জন্য নিযুক্ত থাকবে। এর পাশাপাশি, বনগাঁ হাসপাতালে সর্বক্ষণের জন্য একটি দাঁড়িয়ে থাকবে। চিকিৎসা ক্ষেত্রে পুরসভার নাগরিকেরা সম্পূর্ণ বিনামূল্যে এই টোটো অ্যাম্বুলেন্সের পরিষেবা পাবেন। পুরসভার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পুরসভার বাসিন্দারা।






 

No comments:

Post a Comment