Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 13 January 2022

সাতসকালেই বনগাঁয় ট্রাকে পিষ্ট হয়ে মৃত্যু সাইকেল আরোহীর

 ‌

Bangaon-was-crushed-to-death-by-a-truck

সমকালীন প্রতিবেদন : বনগাঁয় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টা নাগাদ বনগাঁর রাখালদাস সেতুর ওপর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন ওই সাইকেল আরোহী। জানা গেছে, মৃত ব্যক্তির নাম শ্যামল হালদার। বাড়ি বনগাঁর শিমুলতলা এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে বাজার করে বাড়ি ফিরছিলেন শ্যামল হালদার নামে ওই ব্যক্তি। বনগাঁ বাটার মোড় হয়ে যশোর রোড ধরে বাড়ির দিকে ফিরছিলেন তিনি। রাখালদাস সেতুর ওপরে ওঠার পর পেট্রাপোলগামী একটি বেপরোয়া ট্রাক তাঁকে পেছন দিক থেকে ধাক্কা মারে। সেই ধাক্কা সামলাতে না পেরে শ্যামলবাবু রাস্তার উপর পরে গেলে ট্রাকের পেছনের চাকা তাঁকে পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 


স্থানীয় মানুষের অভিযোগ, বনগাঁ শহরে দিনের বেলায় যেভাবে ট্রাকগুলি বেপরোয়াভাবে চলাফেরা করে, তাতে রাস্তায় বের হতেই ভয় লাগে। বনগাঁয় পথ দুর্ঘটনা লেগেই রয়েছে। অথচ প্রশাসন উদাসীন। এদিনের দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বনগাঁ থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে বিপদ বুঝে  ট্রাকের চালক পালিয়ে গেছে।


স্থানীয় মানুষের আরও অভিযোগ, বনগাঁর বিভিন্ন রাস্তার ধারে বিশেষ করে যশোর রোডের দুধার দিয়ে যেভাবে রাস্তা দখল করে বিভিন্ন অস্থায়ী দোকান ভিড় করে থাকে, তাতে ফুটপাথ বলে কিছু নেই। যার ফলে অনেক সময় রাস্তার উপর দিয়েই যাতায়াত করতে হয়। আর তাতেই নিয়ন্ত্রণহীন ট্রাক, বাসের ধাক্কায় দুর্ঘটনা ঘটছে। এক শ্রেণীর মোটরবাইক চালকদের বেলাগাম বাইক চালানোর ঘটনাতেও সমস্যা তৈরি হচ্ছে।






No comments:

Post a Comment