Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 13 December 2021

একই রাতে ৪ জায়গায় চুরি, এলাকায় চাঞ্চল্য

 ‌

Theft-in-4-places-on-the-same-night

সমকালীন প্রতিবেদন : মন্দির, দোকানে পরপর দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বীরভূমের দুবরাজপুরের কুখুটিয়া গ্রামে। একই রাতে পরপর চারটি জায়গায় চুরির ঘটনায় চিন্তিত প্রশাসনও। রবিবার গভীর রাতে এই চুরির ঘটনায় এলাকায় নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে দুবরাজপুর থানার পুলিশ। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে  জানা গেছে, বীরভূম জেলার দুবরাজপুর থানা এলাকার বালিজুড়ি পঞ্চায়েতের কুখুটিয়া গ্রামে শ্রী শ্রী দামোদরজীর মন্দির নামে পরিচিত ৩০০ বছরের প্রাচীন রাধাকৃষ্ণের মন্দিরে ররিবার রাতে দুষ্কৃতীরা প্রথমে হানা দেয়। প্রাচীন এই মন্দিরের ইতিহাসে এমন চুরির ঘটনা এই প্রথম। মন্দিরের মূল দরজার তালা ভেঙে রুপোর সিংহাসন, রুপোর পৈতে, রুপোর সাপ চুরি করে নেয়। 


মন্দিরের সেবায়েত নীরোদবরণ রুজ জানান, সোমবার সকালে একজন সেবায়েত মন্দিরে এসে দেখতে পান, মন্দিরের তালা ভেঙে দুষ্কৃতীরা মন্দিরের রুপোর তৈরি যাবতীয় জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। পাশাপাশি, ওই রাতেই গ্রামেরই দীঘির কালী মন্দিরের তালা ভেঙেও দুষ্কৃতীরা রুপোর মুকুট, সোনার টিকলি, নথ, গলার হার, হাতের বালা এবং দুটি ধাগা চুরি করে নিয়ে গেছে বলে ওই মন্দিরের সেবায়েত বিপ্লব গাঙ্গুলি জানিয়েছেন।


দুটি মন্দির ছাড়াও এদিন রাতে ওই গ্রামেরই একটি বৈদ্যুতিক সরঞ্জামের দোকানের লক্ষাধিক টাকার সরঞ্জাম চুরি করে পালায় দুষ্কৃতীরা। সেখানে দুটি রুমের মধ্যে প্রথমে একটি বৈদ্যুতিক সরঞ্জামের ঘরের তালা ভেঙে নেওয়ার মতো কিছু পাই নি চোরেরা। তারপর দোকানের আরেকটি ঘরের তালা ভেঙে লক্ষাধিক টাকার সরঞ্জাম চুরি করে পালায় বলে দোকানের মালিক উজ্জ্বল ঘোষ জানিয়েছেন। তাছাড়াও, কুখুটিয়া থেকে খয়রাশোল যাওয়ার মূল রাস্তায় একটি মনোহারী দোকানের তালা ভেঙেও কয়েক হাজার টাকার সরঞ্জাম এবং নগদ টাকা নিয়ে পালিয়েছে চোরেরা।  




No comments:

Post a Comment