Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 13 December 2021

গাইঘাটায় বধূর রহস্য মৃত্যু, খুনের অভিযোগ মৃতের পরিবারের

Mysterious-death-of-the-bride-in-Gaighata

সমকালীন প্রতিবেদন : এক গৃহবধূকে মেরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো ‌শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধূর নাম ঝুমা কুন্ডু। রবিবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার চাঁদপাড়া বিএমপল্লী এলাকায়। মৃত বধূর পরিবারের অভিযোগ, বধূর স্বামীর অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে। আর তার প্রতিবাদ করায় নিজের স্ত্রীকে মেরে ফেলা হয়েছে।


পরিবার সূত্রে জানা গেছে, তিন বছর আগে হাবরা থানার দরিয়াসুদি এলাকার বাসিন্দা ঝুমা কুন্ডুর বিয়ে হয়েছিল চাঁদপাড়ার ভোলানাথ কুন্ডুর সঙ্গে। মৃতের পরিবারের অভিযোগ, বিয়ের সময় ভোলানাথের পরিবারের চাহিদামতো সমস্ত কিছু দেওয়া হয়েছিল। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে ঝুমার উপরে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা বিভিন্নভাবে অত্যাচার শুরু করে। 


আরও অভিযোগ, বাবার বাড়ির লোক গরিব হওয়ায় উঠতে-বসতে কথা শুনতে হতো ঝুমাকে। রবিবার সকালে ঝুমার শ্বশুরবাড়ির পক্ষ থেকে তাঁর বাবার বাড়িতে ফোন করে বলা হয়, তাঁদের মেয়ে অসুস্থ, হাসপাতালে ভর্তি রয়েছে। খবর পেয়ে বনগাঁ হাসপাতালে গিয়ে তাঁরা জানতে পারেন, তাঁদের মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। যদিও ঝুমার পরিবারের দাবি, তাঁদের মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ তোলেন তাঁরা।  


তাঁদের আরও অভিযোগ জামাই ভোলানাথের সঙ্গে অন্য মহিলার সম্পর্ক রয়েছে। সেই কারণে তাঁকে খুন করা হয়েছে। এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে গাইঘাটা থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পরিবারের অভিযোগ পেয়ে ইতিমধ্যে একজনকে আটক করে তদন্ত শুরু করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের পর জানা যাবে, এটি আত্মহত্যা না খুনের ঘটনা। সেই অনুযায়ী পুলিশ পরবর্তি পদক্ষেপ করবে।




No comments:

Post a Comment