Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 25 December 2021

বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার নতুন সভাপতি রামপদ দাস

 ‌

The-new-president-of-BJP-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার নতুন সভাপতি হিসেবে নাম ঘোষনা হল রামপদ দাসের। শনিবার এক যোগে রাজ্যের ৪২ জন নতুন সাংগঠনিক জেলা সভাপতির নামের তালিকা প্রকাশ করেছে রাজ্য বিজেপি। আর এই তালিকা প্রকাশিত হবার পর থেকেই দলের অভ্যন্তরে চাপা কোন্দল শুরু হয়েছে। একই পরিস্থিতি বনগাঁ সাংগঠনিক জেলার ক্ষেত্রেও। যদিও এই বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ নতুন সভাপতি রামপদ দাস। 


বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি হিসেবে এতোদিন দায়িত্ব সামলাচ্ছিলেন মনস্পতি দেব। যদিও বিজেপির আভ্যন্তরীন সমস্যার কারণে অনেক ক্ষেত্রেই তাঁর সঙ্গে মতবিরোধ হচ্ছিল দলের অন্যান্য পদাধিকারীদের। আর সেই বিরোধী রাজনৈতিক দলগুলিকে সুবিধা যুগিয়ে যাচ্ছিল বলে মনে করে বিজেপিরই একাংশ। আর এই ঘটনাকে কেন্দ্র করে দলের ভেতরেই অস্বস্তি তৈরি হচ্ছিল।


এদিকে, শনিবার রাজ্য বিজেপির পক্ষ থেকে রাজ্যের সমস্ত সাংগঠনিক জেলার নতুন সভাপতিদের যে নামের তালিকা প্রকাশিত হয়েছে, সেখানে বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি হিসেবে রামপদ দাসের নাম প্রকাশিত হয়েছে। যদিও তাঁকে নতুন সভাপতি হিসেবে মেনে নিতে পারছেন না বিজেপির বেশ কয়েকজন নেতা। তাঁদের মধ্যে অনেকেই অসন্তোষের বহিপ্রকাশ হিসেবে দলের হোয়াটস্ অ্যাপ গ্রুপ থেকে নাম তুলে নিয়েছেন। এই তালিকায় দলের একাধিক বিধায়কও রয়েছেন।


এব্যাপারে তাঁর বক্তব্য, 'গোষ্ঠীদ্বন্দ্বে আমি বিশ্বাস করি না। সদিচ্ছা থাকলে সবাইকে নিয়ে কাজ করা যায়। আমি নিজে বুথ স্তর থেকে উঠে আসা কর্মী। তাই বুথ স্তরের কর্মী থেকে পদাধিকারী সবাইকে নিয়ে আমি আগামী দিতে দলের কাজ চালাতে চাই।' উল্লেখ্য, গোপালনগরের নহাটার বাসিন্দা, প্রাক্তন সেনাকর্মী রামপদ দাস ১৯৯৬ সালে চাকরি থেকে স্বেচ্ছাবসর‌ নেওয়ার পর থেকে বিজেপিতে যোগ দেন। ৩ বারের মন্ডল সভাপতি থেকে শুরু করে একাধিকবার জেলার সহ সভাপতি, সহ সম্পাদকের পদ সামলেছেন।  




No comments:

Post a Comment