Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 3 December 2021

হাঁসখালির দুর্ঘটনায় বাগদার নিহত পরিবারগুলির সঙ্গে কথা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের

 ‌

The-Union-Minister-spoke-to-the-families-of-the-slain

সমকালীন প্রতিবেদন : নদীয়ার হাঁসখালির দুর্ঘটনায় ‌উত্তর ২৪ পরগনার বাগদার পারমাদন গ্রামের নিহত ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দিলেন বনগাঁর সাংসদ তথা কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। কেন্দ্রীয় মন্ত্রীকে সামনে পেয়ে তাঁর পা ধরে কান্নায় ভেঙে পড়লেন নিহতদের পরিবারের সদস্যরা। অনেকে মন্ত্রীর কাছে কাজের আবেদন জানান। ‌আর্থিক সাহায্যের পাশাপাশি যেকোনও প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিলেন মন্ত্রী শান্তনু ঠাকুর। 


গত শনিবার গভীর রাতে উত্তর ২৪ পরগনা বাগদার পারমাদন গ্রাম থেকে সৎকারের উদ্দেশ্যে মৃতদেহ নিয়ে নবদ্বীপ শ্মশানে যাবার পথে হাঁসখালিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ১৭ জনের। তার মধ্যে পারমাদন গ্রামের ১১ জনের মৃত্যু হয়। এই ঘটনায় রাজ্য জুড়ে আলোড়ন পরে যায়। সহযোগিতা, সমবেদনা জানাতে সেই সময় ওই গ্রামে হাজির হন রাজ্যের মন্ত্রী, বিধায়কেরা। রাজ্য সরকারের পক্ষ থেকে নিহতদের সৎকারের ব্যবস্তা করার পাশাপাশি পরিবারের হাতে মাথা পিছু ২ লক্ষ টাকা করে তুলে দেওয়া হয়।


এরপর শুক্রবার বনগাঁ লোকসভার সাংসদ তথা কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর নিহত ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করতে বাগদার পারমাদন গ্রামে যান। কেন্দ্রীয় মন্ত্রীকে সামনে পেয়ে একাধিক নিহতের পরিবার থেকে কাজের আবেদন জানানো হয়। পরিবারের সদস্যদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়ে মন্ত্রী শান্তনু ঠাকুর জানান, '‌কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে নিহতদের ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করার ব্যবস্থা করা হয়েছে। আগামী দিনে নিহতদের পরিবারের কারোর যদি কাজের ব্যবস্থা  করার প্রয়োজন হয়, সেটিও করার ব্যবস্থা করা হবে।'




No comments:

Post a Comment