Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 31 December 2021

বনগাঁর নবনির্মিত বিনোদন পার্ক একদিনের জন্য খুলে দেওয়া হচ্ছে

 ‌

Newly-built-amusement-park-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌সম্পূর্ণ কাজ শেষ হবার আগেই ইংরাজি নববর্ষে সাধারণের জন্য খুলে দেওয়া হচ্ছে বনগাঁয় নবনির্মিত বিনোদন পার্ক। তবে তা শুধুমাত্র একদিনের জন্য। শুক্রবার এই পার্ক পরিদর্শন করে একথা জানালেন বনগাঁর পুর প্রশাসক গোপাল শেঠ।


কিছুটা কলকাতার নিক্কো পার্কের আদলে বনগাঁর চাঁপাবেড়িয়া এলাকায় তৈরি হচ্ছে একটি বিনোদন পার্ক। বনগাঁ পুরসভার উদ্যোগে এই পার্ক তৈরি হচ্ছে। পার্ক তৈরির কাজ প্রায় শেষ। সম্পূর্ণ কাজ শেষ না হওয়ায় এখুনি সেই পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন করা সম্ভব হচ্ছে না।


এই পরিস্থিতিতে মূলত ছোটদের কথা মাথায় রেখে ইংরাজি নতুন বছরের প্রথম দিন পার্কটি সর্বসাধারণের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পুরসভা কর্তৃপক্ষ। এদিন কয়েক ঘন্টার জন্য খুলে দেওয়া হবে পার্কের গেট। নতুন বছরের প্রথম দিন যাতে এই পার্কে ছোটরা মজায় কাটাতে পারে, তারজন্যই এই সিদ্ধান্ত।


শুক্রবার পার্কের কাজ পরিদর্শন করে পুর প্রশাসক গোপাল শেঠ জানান, 'আর দিন পনেরোর মধ্যে পার্কের কাজ সম্পূর্ণ শেষ হবে। তারপর এই পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। তখন থেকে সাধারণ মানুষকে টিকিট কেটে এই পার্কে প্রবেশ করতে হবে। তার আগে শনিবার ইংরাজি নববর্ষ উপলক্ষ্যে কয়েক ঘন্টার জন্য বিনামূল্যে প্রবেশাধিকার দেওয়া হবে।'‌




No comments:

Post a Comment