Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 6 December 2021

সাংসদের বিরুদ্ধে পুকুর ভরাটের অভিযোগ পুর প্রশাসকের

MP-accused-of-filling-the-pond

সৌদীপ ভট্টাচার্য : ‌ব‌্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এর বিরুদ্ধে মুখ খুললেন ভাটপাড়া পুরসভার পুর প্রশাসক গোপাল রাউত। সোমবার এক সাংবাদিক সম্মেলন করে পুর প্রশাসক গোপাল রাউত বলেন, ভাটপাড়া এলাকায় একাধিক পুকুর বুঝিয়ে সেখানে নগর কমপ্লেক্স করা হয়েছে। আর পুকুরগুলি ভরাট হয়েছে সাংসদ অর্জুন সিং এর মদতেই। পুর প্রশাসক এদিন অভিযোগ জানিয়ে বলেন, যে বিষয়ে প্রয়োজনীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে পুরসভার পক্ষ থেকে। 


পুর প্রশাসক গোপাল রাউতের অভিযোগ, সম্প্রতি একটি পুকুর ভরাট আটকে দেওয়া হয়েছে। ওই পুকুর ভরাটের জন্য যে জেসিবি ও ডাম্পার লাগানো হয়েছিল, সেটিকেও আটক করেছে পুরসভা। পুর প্রশাসকের  অভিযোগ, হারু মন্ডল নামে এক ব্যক্তিকে এই কাজে লাগিয়েছিলেন সাংসদ অর্জুন সিং। তিনি জানান, ভাটপাড়ার মেঘনা ঘাট থেকে অবৈধভাবে বালি কেটে ওই পুকুরগুলিকে ভরাট করা হতো। 


গোপাল রাউতের দাবি, সাংসদ অর্জুন সিং যেভাবে মেঘনা ঘাটের বালি কেটে ওই পুকুরগুলি ভরাট করেছেন, তাতে ওই ঘাটের অবস্থাও খারাপ হয়েছে। পুর প্রশাসক আরও জানান, সাংসদ পুকুর ভরাট করে যে নগর তৈরি করেছেন ভাটপাড়া এলাকায়, তাতে তিনি আবার তার আত্মীয়দের জমি কেনারও ব্যবস্থা করেছেন সেখানে। যদিও এদিন পুর প্রশাসক গোপাল রাউতের সাংবাদিক সম্মেলনের পর পাল্টা সাংবাদিক সম্মেলন করে সাংসদ অর্জুন সিং জানান, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।




No comments:

Post a Comment