Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 10 December 2021

‌বেনাপোলে ছিনতাইকারীর হামলায় ছুরিকাহত ভারতীয় ট্রাক চালক

Indian-truck-driver-stabbed

সমকালীন প্রতিবেদন : ‌বাংলাদেশের বেনাপোলে পন্য খালাস করতে গিয়ে ছুরিকাহত হলেন এক ভারতীয় ট্রাক চালক। জখম ওই ট্রাক চালকের নাম হৃষিকেশ। ছুরির হামলায় ওই ট্রাক চালককে আহত করার পর তাঁর কাছ থেকে জিনিসপত্র নিয়ে পালায় ওই ছিনতাইকারী। আহত ট্রাক চালককে এরপর স্থানীয়রা চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। তাঁর পিঠে বেশ কয়েকটি সেলাই পরেছে। সরকারি নজরদারিতে থাকা আর্ন্তজাতিক স্থল বন্দরে এমন ঘটনা ঘটায় সেখানকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


জানা গেছে, কলকাতার একটি পরিবহন সংস্থার হয়ে গুজরাটের আমেদাবাদ থেকে পন্য বোঝাই করে তা খালাস করার জন্য বৃহস্পতিবার বাংলাদেশের বেনাপোল সীমান্তে ঢোকে ওই ট্রাকটি। এদিন রাত ৯ টা নাগাদ বেনাপোল স্থল বন্দরের পার্কিং এলাকায় ট্রাকটি দাঁড়িয়ে থাকার সময় হঠাৎই সেদেশের এক ছিনতাইকারী ওই ট্রাকের চালকের উপর হামলা চালায়। ধারালো অস্ত্র চালকের পীঠে বসিয়ে দেয়।


এই ঘটনায় যন্ত্রনায় কাবু হয়ে যান ট্রাক চালক। সেই সুযোগে ওই ছিনতাইকারী ট্রাকে থাকা চালকের সমস্ত জিনিসপত্র ছিনতাই করে নিয়ে পালায়। চালকের চিৎসার শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই রক্তাক্ত ওই ট্রাক চালককে চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। তাঁর পিঠে ১৯ টি সেলাই পরে। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে সেদেশের ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশন। হামলাকারীকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। পাশাপাশি, বাংলাদেশে পন্য খালাস করতে যাওয়া ট্রাক কর্মীদের নিরাপত্তার দাবি জানিয়েছেন এদেশের রপ্তানীকারীরা।




No comments:

Post a Comment