Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 30 December 2021

হুমকির চিঠি দিয়ে গাড়িতে আগুন, চাঞ্চল্য

 ‌

Fire-car-with-threatening-letter

শম্পা গুপ্ত : ‌হুমকির পোষ্টার লাগিয়ে গাড়িতে আগুন লাগানোর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়ার নিতুরিয়া থানা এলাকায়। অগ্নিকান্ডের ঘটনায় গ্যারাজের ভেতরে থাকা ওই গাড়ির বেশ ক্ষতি হয়েছে। এই ঘটনায় এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এই ধরনের হুমকি চিঠির ঘটনা এবারই প্রথম নয়। এর আগে পুরুলিয়ার বরাবাজার এলাকাতেও ঘটেছে।  


জানা গেছে, এদিন ভোরে প্রাতঃভ্রমনকারীরা দেখতে পান, নিতুরিয়া থানার স্কুল ক্যাম্প এলাকার বাসিন্দা, প্রাক্তন খনিকর্মী সুভাষ চ্যাটার্জীর বাড়ির গ্যারাজে রাখা একটি চারচাকার গাড়ি আগুনে জ্বলছে। স্থানীয়রাই বাড়ির লোককে ঘুম থেকে ডেকে তুলে এই ঘটনার কথা জানান। দমকলের পাশাপাশি খবর দেওয়া হয় নিতুরিয়া থানায়। 


যেখানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে, সেখান থেকে সাদা কাগজের উপর কালো কালিতে বাড়ির মালিক সুভাষ চ্যাটার্জীকে উদ্দেশ্য করে হিন্দি এবং বাংলা ভাষা মেশানো লেখা একটি হুমকির চিঠি পাওয়া গেছে। ছত্তিসগড়ের একটি সংগঠনের নাম উল্লেখ করে এই চিঠি লেখা হয়েছে। এই চিঠির কথা পুলিশকে না জানানোর কথাও উল্লেখ করা হয়েছে। 


নিতুরিয়া থানার পুলিশের পাশাপাশি রঘুনাথপুর থেকে দমকল বাহিনী এসে আগুন নেভানোর কাজ শুরু করে। তার আগে স্থানীয়রা আগুন নেভানোর কাজে হাত লাগান। যদিও আগুনে গাড়ির যথেষ্ট ক্ষতি হয়েছে। কেন এমন ঘটনা ঘটলো, তা বুঝতে পারছেন না বাড়ির মালিক, প্রাক্তন খনিকর্মী সুভাষ চ্যাটার্জী। এই ঘটনায় চিন্তিত প্রশাসনও।




No comments:

Post a Comment