Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 23 December 2021

ঠান্ডায় মৃত্যু ?‌ গাছতলা থেকে মৃতদেহ উদ্ধার

 ‌

Dead-bodies-recovered-from-tree-trunks

শম্পা গুপ্ত : ‌প্রবল ঠান্ডায় গাছতলায় আশ্রয় নেওয়া এক বৃদ্ধের মৃত্যু হল। এই ঘটনা ঘটেছে পুরুলিয়া জেলার ঝালদা হাটতলা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম কার্ত্তিক  কর্মকার (৫৫)। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। এলাকার মানুষের প্রাথমিক অনুমান, প্রচন্ড ঠান্ডায় তাঁর মৃত্যু হয়েছে।


গত কয়েকদিন ধরেই রাজ্য জুড়ে ঠান্ডার প্রকোপ বেড়েছে। রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পুরুলিয়া জেলাতেও তাপমাত্রা অনেকটা নেমে গেছে। প্রবল শীতে কাঁপছেন জেলার মানুষ। গত প্রায় এক সপ্তাহ ধরে এই পরিস্থিতি চলছে। শীতের তীব্রতায় অনেকেই বাড়ির বাইরে বের হতে সাহস পাচ্ছেন না। বৃহস্পতিবার জেলার তাপমাত্রার পারদ নেমেছে ৭ ডিগ্রির নিচে। 


এমন পরিস্থিতিতে পুরুলিয়ার ঝালদা থানার পাটঝালদা গ্রামের বাসিন্দা কার্ত্তিক কর্মকার নামে এক ব্যক্তি কয়েকদিন ধরে ঝালদা হাটতলায় একটি বট গাছের নিচে আশ্রয় নিয়ে ছিলেন।  বৃহস্পতিবার সকালে স্থানীয়রা দেখেন, গাছের নিচে কার্ত্তিক কর্মকারের নিথর দেহ পড়ে রয়েছে। 


খবর পেয়ে ঝালদা থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। প্রবল ঠান্ডায় গাছের নিচে কাটানোর কারণে তাঁর মৃত্যু হয়েছে, না অন্য কোনও কারণ রয়েছে, দেহ ময়না তদন্ত করে তা জানার চেষ্টা হচ্ছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।




No comments:

Post a Comment