Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 1 December 2021

মধ্যমগ্রামে সেফ ড্রাইভ, সেভ লাইফ নিয়ে সচেতনতা শিবির

 

Awareness-camp-on-Safe-Drive-Save-Life-in-Madhyamgram

সৌদীপ ভট্টাচার্য : ‌সেফ ড্রাইভ, সেভ লাইফ নিয়ে এক সচেতনতা শিবির অনুষ্ঠিত ‌হল উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম চৌমাথা সংলগ্ন এলাকায়। বুধবার এই অনুষ্ঠানে হাজির ছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, জেলা পুলিশ সুপার রাজনারায়ন মুখার্জী, অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচাঁদ ঠাকুর সহ প্রশাসনের আধিকারিকরা। এদিনের ওই সচেতনতা শিবির থেকেই মোটর সাইকেল আরোহীদের মাথায় হেলমেট পরিয়ে দেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। 


খাদ্যমন্ত্রী জানান, এই ধরণের অনুষ্ঠান করার কারণই হল মানুষকে সচেতন করা। প্রত্যেক মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পড়ার জন্য তিনি এদিন অনুরোধ করেন। পাশাপাশি, পথ চলতি মানুষদের জন্য খাদ্যমন্ত্রী বলেন, রাস্তা পারাপারের জন্য তাঁরা যেন আন্ডারপাস ব্যবহার করেন। এতে দুর্ঘটনা অনেক কমবে বলেই আশা মন্ত্রীর। 


পুলিশ সুপার রাজনারায়ন মুখার্জী বলেন, জাতীয় সড়কের পাশে অযথা গাড়ি পার্কিং করে রাখা যাবে না। যারা গাড়ি জাতীয় সড়কের উপর পার্কিং করছেন, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হবে বলে পুলিশ সুপার এদিন জানান। এদিনের এই সচেতনতা শিবিরে পুলিশ কর্মীরা একটি রক্তদান শিবিরের আয়োজন করেন। অনেক পুলিশ কর্মী সেখানে রক্তদান করেন। মানুষকে সচেতন করতে এদিন একটি বাইক র‌্যালিরও আয়োজন করা হয়।



No comments:

Post a Comment