Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 14 December 2021

ছাগলে ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, জখম দুপক্ষের ১৫ জন

 ‌

15-injured-on-both-sides-in-the-collision

সমকালীন প্রতিবেদন : ছাগলে ধান ‌খেয়ে নিয়েছে। আর তাকে কেন্দ্র করে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষ বাধলো। এই সংঘর্ষের ঘটনায় দুপক্ষের ১৫ জন আহত হয়েছে। তাদের অনেকেরই মাথায় আঘাত লেগেছে। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বীরভূমের ইলামবাজারের নৃপতি ও পাইকুনি গ্রামের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  


ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। জানা গেছে, নৃপতি গ্রামের এক কৃষকের ধান খেয়ে নেয় পাইকুনি গ্রামের একটি ছাগল। মাঠে ধান পড়ে ছিল। আর তখনই সেই ধান খেয়ে নেয় ছাগলটি। মঙ্গলবার ফের একই ঘটনা ঘটে। আর তারপরেই নৃপতি গ্রামের কয়েকজন পাইকুনি গ্রামের কৃষকের ধান মাঠ থেকে নিয়ে চলে যায়। আর এই ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। বচসা একসময় হাতাহাতিতে রুপান্তরিত হয়। শেষে এক পক্ষ অন্য পক্ষের উপর বাঁশ, লাঠি নিয়ে হামলা চালায়।


দুপক্ষই তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। আর তাতেই উভয় পক্ষের কমবেশি ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ১০ জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাদের চিকিৎসা চলছে। ঘটনার খবর পেয়ে এলাকায় হাজির হয় ইলামবাজার থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক হয়। 



No comments:

Post a Comment