Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 15 November 2021

‌বনগাঁয় যাত্রীবোঝাই বাস উল্টে আহত বেশ কয়েকজন যাত্রী

The-passenger-bus-overturned-and-injured

সমকালীন প্রতিবেদন : বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে রাস্তার পাশে উল্টে গেল যাত্রী বোঝাই বাস। এই ঘটনায় বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের বাসের সামনের কাচ ভেঙে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। সোমবার সন্ধেয় এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার কৃষ্ণচন্দ্রপুর এলাকায়।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দত্তপুলিয়া থেকে একটি যাত্রীবোঝাই বাস বনগাঁর দিকে আসছিল। বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিলেন। বনগাঁ–দত্তপুলিয়া রাস্তা ধরে আসার সময় সন্ধে ৭ টা নাগাদ বনগাঁ থানার কৃষ্ণচন্দ্রপুর এলাকায় দুর্ঘটনার কবলে পরে বাসটি। নিতাই বিশ্বাস নামে এক প্রত্যক্ষদর্শী জানান, 'বাসটি যখন বনগাঁর দিকে যাচ্ছিল, তখন উল্টোদিক থেকে এক বাইক আরোহী পরিবার নিয়ে আসছিলেন। রাস্তার পাশে পাথর ফেলে রাখায় ওই বাইক আরোহী পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেন। আর সেই সময় বাসটি সামনে চলে আসায় বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে ডানদিকে সরে যেতেই রাস্তার ধারের একটি লোহার থামে ধাক্কা লেগে বাসটি রাস্তার ধারে উল্টে যায়।'


এই ঘটনায় বাসের যাত্রীদের অনেকেই কমবেশি আহত হয়েছেন। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা বাসের সামনের কাঁচ ভেঙে বাসের ভেতরে আটকে পরা যাত্রীদের উদ্ধার করেন। বাসের এক যাত্রী রীনা বিশ্বাস জানান, 'বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে বাসটি আস্তে আস্তে ডানদিকে সরে গিয়ে মুহূর্তের মধ্যে উল্টে গেল। পরে স্থানীয়দের সাহায্যে উদ্ধার পাই।'‌ এলাকার মানুষের অভিযোগ, রাস্তার ধারে পাথর রাখা এবং বেহাল রাস্তার কারণে প্রায়ই এই রাস্তায় দুর্ঘটনা ঘটছে। এব্যাপারে প্রশাসনের নজর দেওয়া উচিৎ। 





No comments:

Post a Comment