Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 27 November 2021

দিনের টুকিটাকি : ‌২৭ নভেম্বর, ২০২১

জার্নালিস্ট ক্লাব

জেলা শাসক রাহুল মজুমদারের হাত ধরে ৩৬ তম পুরুলিয়া বইমেলায় পুরুলিয়া জার্নালিস্ট ক্লাবের স্টলের উদ্বোধন হল। ছিলেন বাগমুন্ডির বিধায়ক সুশান্ত মাহাতো। বইমেলাতে পুরুলিয়া জার্নালিস্ট ক্লাবের পক্ষ থেকে একটি স্টল করা হয়েছে যেখানে করোনা সচেতনতা, সেফ ড্রাইভ–সেভ লাইফ, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সহ বিপর্যয় মোকাবিলা দপ্তরের সতর্কতামূলক প্রচার করা হয়েছে। ওই স্টলে সাংবাদিকদের বিশেষ বিশেষ লেখা যেমন প্রকাশ করা হয়েছে, তেমনি তাঁদের ক্লাবের বিভিন্ন কার্যকলাপও ফেস্টুনের মাধ্যমে তুলে ধরা হয়েছে। পুরুলিয়া জার্নালিস্ট ক্লাবের সম্পাদক দীপেন গুপ্ত বলেন, 'আমরা ওই স্টলে যেমন সচেতনতাj বার্তা দিয়েছি, ঠিক তেমনি আমাদের কার্যকলাপ তুলে ধরেছি।'‌ এদিন বইমেলা প্রাঙ্গনে সাংবাদিকদের এই স্টলে দুটি বই প্রকাশিত করা হয়। 



ধৃত দুষ্কৃতী

আগ্নেয়াস্ত্র সহ ২ দুষ্কৃতীকে গ্রেপ্তার করলো বীরভূম জেলার নলহাটী থানার পুলিশ। শনিবার বিকেলে নলহাটি থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে নলহাটি শহর এলাকা থেকে ২ জনকে গ্রেপ্তার করে। ধৃতদের নাম জাকিরুদ্দিন সেখ, বাড়ি নলহাটি থানার রামপুর গ্রামে। অন্যজন জুয়েল আলি, বাড়ি নলহাটির কোঠাতলা এলাকায়। এই ২ যুবক বেআইনিভাবে আগ্নেয়াস্ত্র কেনাবেচা করত। আজ বিকেলে নলহাটি থানার পুলিশ অভিযান চালিয়ে এই দুই অস্ত্র কারবারিকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ২ টি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।



গাঁজা উদ্ধার

বিপুল পরিমান মাদক আটক করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বীরভূম জেলার খয়রাশোল থানার বড়কুড়ি গ্রামের বাসিন্দা নিমাই মণ্ডলের বাড়ি থেকে শুক্রবার গভীর রাতে এই অভিযান চালানো হয়। সিআইডির আধিকারিক সঞ্জীব পালের নেতৃত্বে খয়রাশোল থানার সহযোগিতায় এই অভিযানে ৩১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যে বাড়িতে এই অভিযান চালানো হয়, সেই বাড়ির সবাই পলাতক। ফলে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হই নি।





No comments:

Post a Comment