Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 29 November 2021

‌স্কুলেই আগ্নেয়াস্ত্র নিয়ে ছাত্রের উপর হামলা, জখম নবম শ্রেণীর ছাত্র

Attack-on-student-at-school

সৌদীপ ভট্টাচার্য : এক বেসরকারি স্কুলের নবম শ্রেণীর ছাত্রের উপর হামলার ঘটনার অভিযোগ উঠলো।  সোমবার সোদপুরের ওই বেসরকারি স্কুলের নবম শ্রেনির ছাত্রের উপর রিভলবার নিয়ে হামলা চালানো হয়। স্থানীয়দের তৎপরতায় হামলাকারীদের আগ্নেয়াস্ত্র সহ আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃতরা প্রত্যেকেই ছাত্র। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, প্রনয় ঘটিত কারনে এই হামলা। 


পুলিশ জানিয়েছে, আক্রান্ত ওই ছাত্রের নাম কিংশুক ঘোষ। বাড়ি পানিহাটি অ্যাঙ্গলেস নগরে। হামলাকারীদের রিভলবারের বাটের আঘাতে জখম হয় নবম শ্রেনির ওই ছাত্র। কোনওরকম স্কুলের ভেতরে ঢুকে প্রাণে বাঁচে সে। ছাত্রের চিৎকারে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। রিভলবার সমেত হাতেনাতে চার হামলাকারীকে ধরে ফেলেন এলাকার বাসিন্দারাই। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে বাকিদের ধরার জন্য তল্লাশি চালাচ্ছে। 


স্কুল ছাত্রের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে এইরকম হামলার ঘটনায় পানিহাটি দত্ত রোড এলাকার ওই বেসরকারি  স্কুলের সামনে এদিন ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। যারা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করতে এসেছিল, তারাও স্কুল ছাত্র। এই স্কুলছাত্রদের কাছে কি করে আগ্নেয়াস্ত্র এলো, সে বিষয়ে ধৃত চারজন ছাত্রকে খড়দহ থানার পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।




No comments:

Post a Comment