Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 5 October 2021

বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, তদন্তে পুলিশ

 

The-mysterious-death-of-the-elderly-couple

শম্পা গুপ্ত : এক বৃদ্ধ দম্পতির অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে ‌কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়া ঝালদা থানা এলাকায়। কি কারণে এমন ঘটনা, তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। মৃতদেহ ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।


পুলিশ সূত্রে জানা গেছে, ঝালদা থানার পুস্তি গ্রামের বাসিন্দা ওই দম্পতির নাম জ্যোতিপ্রসাদ পান্ডে (৭০) এবং যশোদা পান্ডে (‌৬৫)‌। বৃদ্ধ এই দম্পতি তাঁদের ছোট ছেলের কাছে থাকতেন। আর তাঁদের বড় ছেলে দেবাশীষ পান্ডে সপরিবারে কিছুটা দূরে অন্য একটি বাড়িতে থাকেন। 


দেবাশিস বাবু জানান, অন্যান্য দিনের মতো রবিবার রাতে‌ও খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমোতে চলে যান বাবা–মা। সোমবার সকালে অঘটনের খবর পান তিনি। দূর থেকে ওই বাড়ির সামনে অনেক মানুষের ভিড় দেখে তিনি ছুটে গিয়ে দেখতে পান, বিছানার উপর তার বাবা-মা মৃত অবস্থায় পড়ে রয়েছেন। 


ঘটনাটি ঝালদা থানায় জানানো হলে পুলিশ এসে দুজনের দেহ উদ্ধার করে নিয়ে যায়। কিভাবে তাঁদের মৃত্যু ঘটলো, তা জানতে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মৃত দম্পতির মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে পুলিশের দ্বারস্থ হয়েছেন মৃত দম্পতির বড় ছেলে। 


বৃদ্ধ দম্পতির এই রহস্যজনক মৃত্যুর ঘটনাকে ঘিরে গুঞ্জন শুরু হয়েছে এলাকায়। এটি খুন, না কি স্বামী–স্ত্রীর পরিকল্পিত আত্মহত্যার ঘটনা, সে বিষয়টি খতিয়ে দেখছে ঝালদা থানার পুলিশ। পুলিশ আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। পরে ময়না তদন্তের রিপোর্ট এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ জানিয়েছে।



No comments:

Post a Comment