Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 30 October 2021

‌ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবরস্থান থেকে তোলা হল বেওয়ারিশ দেহ

The-body-was-taken-from-the-graveyard

সমকালীন প্রতিবেদন : ‌রাতের অন্ধকারে কবরস্থানে কবর দিয়ে দেওয়া হয় একটি মৃতদেহ। স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে সেই দেহ তুলে ময়নাতদন্তে পাঠানো হল। বীরভূমের সদাইপুর থানার মুথাবেরিয়া গ্রামের এই ঘটনায় চাঞ্চল্যের সৃ্য্টি হয়েছে।  

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গাছ কাটতে গিয়ে গোরস্থানে অর্ধনগ্ন একটি মৃতদেহ দেখতে পান গ্রামের এক বাসিন্দা। বিষয়টি তিনি মসজিদ কমিটিকে জানান। মসজিদ কমিটির মাধ্যমে সেই খবর পৌঁছায় কবরস্থান কমিটির কাছে। কমিটির সদস্যরা ঘটনাস্থলে এসে দেখেন, কবরের অর্ধেক অংশ খোলা অবস্থায় রয়েছে। মৃতদেহ চেনার উপায় নেই। স্থানীয় মানুষজন, মসজিদ কমিটি এবং কবরস্থান কমিটির সদস্যরা এরপর খোঁজ নিয়ে দেখেন, কবরস্থানের ওই জায়গায় কিছুদিনের মধ্যে কোনও মৃতদেহ কবর দেওয়া হয়নি। তা সত্ত্বেও সেখানে কিভাবে মৃতদেহ এলো, কারাই ওই দেহ কবর দিল, তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। 


বিষয়টি এরপর জানানো হয় সদাইপুর থানাকে। সদাইপুর থানার ওসি মিখাইল মিঁয়া ঘটনাটি লিখিত আকারে পাওয়ার পর তিনি মহকুমা শাসক কে জানান। শনিবার দুপুরে রাজনগর ব্লকের বিডিও শুভদীপ পালিত, পুলিশের সার্কেল ইন্সপেক্টর কৌশিক সিনহা চৌধুরি, সদাইপুর থানার ওসি মিখাইল মিয়া সহ মসজিদ কমিটি ও কবরস্থান কমিটির সদস্যদের উপস্থিতিতে গোরস্থানের মাটি খুঁড়ে পচা গলা ওই মৃতদেহ তোলা হয়। পরে সেই দেহটি ময়নাতদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহ চিহ্নিত করকার পাশাপাশি গোটা বিষয়টি তদন্ত শুরু করেছে পুলিশ।




No comments:

Post a Comment