Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 30 October 2021

দিনের টুকিটাকি : ‌৩০ অক্টোবর, ২০২১

শিশু হেনস্থা

সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হল একজনকে। উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙা থানার অন্তর্গত লক্ষ্মীপুর নকপুল এলাকায়। পরিবার সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে মাংস খেতে ডেকে নিয়ে যায় অভিযুক্ত পরিমল হালদার। বাড়িতে নিয়ে গিয়ে সাত বছরের ওই শিশুকে অচৈতন্য অবস্থায় শিশুটিকে যৌন হেনস্থা করে। শিশুটির মা শিশুটিকে ঘরে না দেখে খুঁজতে বের হন। তখন পাশের বাড়ির প্রতিবেশী পরিমল হালদারের বাড়িতে দেখেন, শিশুটির জুতো বাইরে পরে রয়েছে। ঘরে ঢুকে দেখেন, অচৈতন্য অবস্থায় পরে রয়েছে। সঙ্গে সঙ্গে শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেগতিক দেখে অভিযুক্ত পরিমল হালদার পেছনের দরজা দিয়ে বাঁশবাগান টপকে পালিয়ে যায়। এই ঘটনায় গোবরডাঙা থানায় ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতে শুক্রবার গভীর রাতে অভিযুক্ত পরিমল হালদারকে গ্রেপ্তার করে গোবরডাঙা থানার পুলিশ। 



মুখোমুখি ধাক্কা

ডাম্পার-সরকারি বাস মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত হলেন ২৪ জন। প্রবল গতিতে ওভারটেক করতে গিয়ে সরকারি বাসকে ধাক্কা মারে একটি ডাম্পার। আর তাতেই এই দুর্ঘটনা ঘটে। শনিবার এই ঘটনা ঘটেছে বীরভূমের সদাইপুর থানার কচুজড়ে। এই ঘটনায় ডাম্পারের চালকসহ বাসের ২৪ জন যাত্রী আহত হয়েছেন। সদাইপুর থানার পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহত ব্যক্তিদের সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  দুর্গাপুর থেকে সরকারি বাসটি মালদা যাচ্ছিল। অপরদিকে, রামপুরহাট থেকে ডাম্পারটি দুবরাজপুর যাচ্ছিল। কচুজো‌ড়ের কাছে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।



গ্রেপ্তার দুষ্কৃতী

দুবরাজপুর পুলিশের তৎপরতায় ডাকাতির আগেই গ্রেপ্তার হল ২ দুষ্কৃতী। উদ্ধার হয়েছে পিস্তল, কার্তুজ। শুক্রবার গভীর রাতে বীরভূমের দুবরাজপুর থানা এলাকায় 60 নম্বর জাতীয় সড়কে গরগরা শাল নদী ব্রিজের কাছে নাকা চেকিংএ ধরা পরে এই দুই দুস্কৃতী। পুলিশ সূত্রে জানা গেছে, জাতীয় সড়কে টহল দেওয়ার সময় একটি স্করপিও গাড়িকে দ্রুতগতিতে যেতে দেখে সন্দেহ হওয়ায় পিছনে ধাওয়া করে পুলিশ। কিছুদুর যাওয়ার পর স্করপিও গাড়িটিকে দাঁড় করিয়ে চেকিং করার সময় দুই দুষ্কৃতী পালিয়ে গেলেও গাড়িতে থাকা বাকি দুই দুষ্কৃতী সহ অস্ত্র, টাকা উদ্ধার করে দুবরাজপুর থানার পুলিশ। ধৃত দুই দুষ্কৃতীর একজনের নাম কুন্দন যাদব, বাড়ি বিহারের বাসিন্দা। অন্যজন, আসানসোলের বাসিন্দা সদানন্দ যাদব।  তাদের কাছ থেকে ১ টি সেভেন এমএম পিস্তল, ৬ রাউন্ড গুলি, ৬ টি মোবাইল, ১ টি  ছুরি, ৩০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। দুষ্কৃতী দলটি পশ্চিম বর্ধমান জেলায় ডাকাতির উদ্দেশ্যে যাচ্ছিল।




No comments:

Post a Comment