Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 17 October 2021

BODY RESCUED : মাটি খুঁড়ে নিখোঁজ মহিলার মৃতদেহ ‌উদ্ধার

 

The woman-body-was-rescued

শম্পা গুপ্ত : নিখোঁজ মহিলার দেহ ‌উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। মাটি খুঁড়ে উদ্ধার করা হয় তাঁর দেহ। এই ঘটনা ঘটেছে পুরুলিয়া (PURULIA) জেলার পাড়া থানা এলাকার তিলগোড়া জঙ্গলে। রবিবার দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত মহিলার নাম রুদুন মাহাতো (৫৫)। বাড়ি কাশিপুর থানার কালাঝোর গ্রামে। সন্ধ্যা মাহাতো নামে এক আত্মীয় জানান, বেশ কয়েক বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন রুদুন। সপ্তাহ দুয়েক আগে হঠাৎ করেই তিনি নিখোঁজ হয়ে যান। নিখোঁজ হবার ৪ দিন পর গ্রামের অদূরে একটি পরিত্যক্ত বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে গ্রামবাসীরা ওই মহিলাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাঁর বাড়িতে খবর দেওয়া হয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা কাউকে কিছু না জানিয়ে তাকে উদ্ধার করে পাশের তিলগোড়া জঙ্গলে দেহ মাটিতে পুঁতে দেন। 


শনিবার সকালে জঙ্গলের মাঝে গর্ত দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পাড়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে মাটি খুঁড়ে মহিলার দেহ উদ্ধার করে। এরপর দেহটিকে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাতো সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। 




No comments:

Post a Comment