Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 18 October 2021

MURDER : শাশুড়িকে কুপিয়ে খুন জামাইয়ের, পলাতক জামাই

 ‌

Son-in-law-hacked-mother-in-law-to-death

সৌদীপ ভট্টাচার্য : জামাইয়ের হাতে খুন হলেন শাশুড়ি। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার আমডাঙার বোদাই গ্রামে। পারিবারিক বিবাদের জেরে ছোট জামাই (SON-IN-LAW) পলাশ কাহার বটি দিয়ে কুপিয়ে খুন করে তার শাশুড়ি (MOTHER-IN-LAW) সন্ধ্যা কাহার (৬০) কে। খুনের ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত জামাই। ঘটনার তদন্ত শুরু করেছ আমডাঙা (AMDANGA) থানার পুলিশ। 


পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, এদিন ভোর ৫ টা নাগাদ কাজে যাওয়ার উদ্দেশ্যে  সন্ধ্যা কাহার বাড়ি থেকে বের হন।পথেই ছোট জামাই পলাশ কাহার শাশুড়ির মুখ চেপে নিজের দাদার বাড়িতে নিয়ে গিয়ে বটি দিয়ে মাথায়, গলায়, হাতে পর পর কোপ বসায়। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পালিয়ে যায় পলাশ। এরপর স্থানীয়রাই রক্তাক্ত সন্ধ্যা কাহারকে বারাসত (BARASAT) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।  


প্রতিবেশী ও আত্মীয়দের অভিযোগ, বাড়ির ছোট জামাই পলাশ কাহার তার শ্যালকের কাছ থেকে টাকা নিয়ে জমি কিনে বাড়ি করে। সেই টাকা ফিরৎ দিচ্ছিল না সে। আর তাই নিয়ে বিবাদ চলছিল দুই পরিবারে। পলাশের সন্দেহ, তার শাশুড়ি তার বৌকে কুপরামর্শ দেয়। আর সেই কারণে নিজের স্ত্রীর উপর পলাশ অত্যাচারও করতো বলে অভিযোগ। একসময় পলাশের সঙ্গে সমস্তরকম যোগাযোগও বন্ধ করে দেয় তার শ্বশুরবাড়ির লোকেরা। 


পুলিশের প্রাথমিক সন্দেহ, পারিবারিক গোলমাল এবং আক্রোশের জেরেই এদিন সকালে শাশুড়িকে একা পেয়ে আক্রমণ করে পলাশ। মৃতার এক মেয়ে অনিতা কায়পুত্র পলাশের ফাঁসির দাবি করেছেন। এই খুনের ঘটনায় মৃতার ছেলে কার্তিক কাহার পলাশের বিরুদ্ধে আমডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।




No comments:

Post a Comment