Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 30 October 2021

নির্বিঘ্নেই সম্পন্ন খড়দা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন

 ‌

Kharada-Assembly-by-election

সৌদীপ ভট্টাচার্য : ‌কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে সম্পন্ন হল উত্তর ২৪ পরগনার খড়দা বিধানসভার উপনির্বাচন। শনিবার সকালে খড়দা বিধানসভার অন্তর্গত বিভিন্ন বুথে মকপোল পর্ব সারার পরেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়। এদিন সকাল সকাল ভোট দেন এই কেন্দ্রের তৃণমূলের জয়ী প্রার্থী প্রয়াত কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহা। 

এদিন সকাল থেকেই খড়দা বিধানসভার বিভিন্ন বুথ পরিদর্শন করেন খড়দার তৃণমূল প্রার্থী শোভনদেব চ্যাটার্জি। তিনি অভিযোগ করেন, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা কিছু বুথে ভোটারদের ডবল ভ্যাকসিন না থাকলে ভোট দিতে পারবেন না বলে ফতোয়া জারি করে। এতে কিছু মানুষ এদিন ভোট না দিয়েই বাড়ি চলে যান। কেন্দ্রীয় বাহিনী তাদের এক্তিয়ার বহির্ভূত কাজ করেছে। এদিকে, সকাল থেকে বুথে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ জানান খড়দা বিধানসভার বিজেপি প্রার্থী জয় সাহা। তিনি জানান, খড়দা বিধানসভার লেলিনগড়ে ২৩৩ এ নম্বর বুথে ভোট কেন্দ্রের মধ্যে কন্যাশ্রীর ব্যানার এবং বাইরে লক্ষ্মীর ভান্ডারের ব্যানার লাগানো হয়। সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা আসলে তড়িঘড়ি তা খুলে ফেলেন এক পুলিশ কর্মী। 


অন্যদিকে, এদিন খড়দার পার্টি অফিসে এসে আক্রান্ত হন সিপিএম নেতা ও প্রাক্তন বিধায়ক তন্ময় ভট্টাচার্য। তিনি এদিন রহড়া বাজার সংলগ্ন পার্টি অফিসে ঢোকার সময় তাঁর মাথায় ইঁট ছোড়েন কিছু দুষ্কৃতী। এই ঘটনার তীব্র নিন্দা করেন খড়দার সিপিএম প্রার্থী দেবজ্যোতি দাস। এদিন দুপুরে খড়দার পানশিলায় ভোট দিতে যান সোনারপুর দক্ষিণ কেন্দ্রের বিধায়ক অভিনেত্রী লাভলী মৈত্র। এদিন সকাল থেকেই খড়দা উপনির্বাচনের ভোট পর্ব খতিয়ে দেখেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। মধ্যমগ্রামের একটি অনুষ্ঠানগৃহে টিভির মাধ্যমে তিনি উপনির্বাচন দেখেন। তাঁর সঙ্গে এদিন ছিলেন বারাসত জেলার সভাপতি অশনি মুখার্জী সহ তৃণমূল নেতারা।




No comments:

Post a Comment