Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 29 October 2021

ভর সন্ধ্যেয় শিশু চুরির ঘটনা মধ্যমগ্রামে

 ‌

Incident-of-child-theft-in-Madhyamgram

সৌদীপ ভট্টাচার্য : পুকুরপাড়ে মায়ের স্নান করতে যাওয়ার সুযোগ নিয়ে চার বছরের শিশুকন্যাকে নিয়ে চম্পট দিল ১ যুবক ও ২ যুবতী। ‌উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম থানায় এব্যাপারে একটি অপহরণের অভিযোগ দায়ের হয়েছে। অপহরণকারী অভিযোগকারীর পূর্ব পরিচিত বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধেয় মধ্যমগ্রাম থানার রবীন্দ্রপল্লী পুকুরপাড় এলাকায়। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধেয় কাজ থেকে বাড়ি ফিরে চার বছরের শিশুকন্যা আশা সরদারকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে পুকুরে স্নান করতে যান তুলসী সরদার। অভিযোগ, সেই সময় ১ যুবক ও ২ যুবতী ওই মহিলার চার বছরের শিশুকন্যাকে নিয়ে চম্পট দেয়। অভিযোগকারীর দাবি, অভিযুক্ত ওই যুবকের সঙ্গে তাঁদের আগে কয়েকবার দেখা হয়েছিল। সেই সময় থেকেই তাঁর মেয়েকে রাস্তাঘাটে দেখা হলে আদর করত। এদিন পুকুরে স্নান করার সময় ওই যুবক দুজন মেয়েকে নিয়ে সেখানে আসে। স্নান করার সময় সুযোগ বুঝে তাঁর মেয়েকে নিয়ে চম্পট দেয় তারা। আশেপাশের অনেক খোঁজাখুঁজি করেও শিশুকন্যাকে খুঁজে পান নি ওই মহিলা। 


বৃহস্পতিবার সকালে মধ্যমগ্রাম থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন নিখোঁজ হয়ে যাওয়া শিশুকন্যার মা তুলসী সরদার। ইতিমধ্যেই এলাকার সিসিটিভি ফুটেজে চুরির ঘটনা প্রকাশ্যে এসেছে। ঘটনার কথা জানতে পেরে মধ্যমগ্রাম থানায় আসে শিশু সুরক্ষা নিয়ে কাজ করা মধ্যমগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন সৃষ্টির পথে। সংগঠনের সম্পাদিকা নুপুর ঘোষ জানান, ঘটনাটি সন্দেহজনক। অপহরণকারী ছেলেটি শিশুকন্যার মায়ের পূর্ব পরিচিত। তিন মাস ধরে দুজনের মধ্যে সম্পর্ক ছিল। প্রেমের জালে ফাঁসিয়ে শিশু চুরির ঘটনা ঘটতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন তিনি। মধ্যমগ্রামের বুকে এই ধরনের ঘটনা যথেষ্ট আতঙ্কজনক। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। শিশুটি যাতে সুরক্ষিতভাবে ফিরে আসে, তার আশা প্রকাশ করেন তিনি। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মধ্যমগ্রাম থানার পুলিশ।




No comments:

Post a Comment