Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 16 October 2021

BAGDA : বাগদা এলাকার মানুষের ভোটার কার্ড সহ অন্যান্য নথি অশোকনগরের ড্রেনে

 

Documents-in-the-drain-of-Ashoknagar

‌সমকালীন প্রতিবেদন : ড্রেনের মধ্যে থেকে উদ্ধার হল বেশ কয়েক বস্তা ভোটার আই কার্ড, তার ফটো কপি ‌এবং অন্যান্য সরকারি নথি। খবর পেয়ে পুলিশ গিয়ে সেগুলি উদ্ধার করে। উত্তর ২৪ পরগনার অশোকনগর (ASHOKNAGAR) থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উদ্ধার হওয়া নথিগুলির বেশিরভাগই এই জেলার বাগদা ব্লক এলাকার মানুষের। 



পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরবেলা অশোকনগর থানার যশোর রোডের ধারে মানিকতলা এলাকার বাসিন্দারা দেখেন, এলাকার ড্রেন দিয়ে জল বের হচ্ছে না। ড্রেনের জল সব রাস্তার উপর দিয়ে বইছে। স্থানীয়রা ড্রেনের স্লাব তুলে দেখেন, ড্রেনের ভেতরে বেশ কয়েকটি সিমেন্টের বস্তা পরে রয়েছে।


এলাকার মানুষেরাই সেই বস্তাগুলি ড্রেন থেকে উদ্ধার করে রাস্তার উপর তুলে তার মুখ খুলতেই দেখেন, তারমধ্যে প্রচুর পরিমানে ভোটার আই কার্ড, তার ফটো কপি, খাদ্য সুরক্ষার কুপন, আধার কার্ড, লক্ষ্মীর ভান্ডারের ফর্ম ইত্যাদি রয়েছে। সেগুলির বেশির ভাগই বাগদা (BAGDA) ব্লকের মানুষের। 


এই ঘটনায় এলাকার মানুষ হতবাক হয়ে যান। এতো পরিমান গুরুত্বপূর্ণ সরকারি নথি কিভাবে এই এলাকার ড্রেনের ভেতরে পরে রইল, তা ভেবে অবাক হচ্ছেন এলাকার মানুষ। স্থানীয় মানুষরাই এরপর অশোকনগর থানায় খবর দিলে পুলিশ এসে বস্তাগুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।






No comments:

Post a Comment