Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 14 September 2021

উপনির্বাচনে মমতা ব্যানার্জির জয়কে সুনিশ্চিত করতে বনগাঁয় যজ্ঞের আয়োজন তৃণমূল নেতৃত্বের

 


সমকালীন প্রতিবেদন : কলকাতার ভবানীপর কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা ব্যানার্জির জয় সুনিশ্চিত করার আশায় বিশেষ যজ্ঞ করলেন তৃণমূল নেতা, কর্মীরা। মঙ্গলবার সকালে বনগাঁর হাসপাতাল সংলগ্ন সিদ্ধেশ্বরী কালীমন্দিরে এই যজ্ঞের আয়োজন করা হয়।


এদিনের এই যজ্ঞের কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি আলো রানী সরকার বনগাঁ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ দাস যুব তৃনমূলের সভাপতি সহ বনগাঁ পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের অন্যান্য তৃণমূল নেতানেত্রীরা।


এ ব্যাপারে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি আলোরানী সরকার বলেন, 'ভবানীপুর সহ রাজ্যের যে যে কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে, সেই সব কেন্দ্রের সমস্ত তৃণমূল প্রার্থীই যাতে জয়ী হন, সেই কামনায় এই যজ্ঞের আয়োজন করা হয়েছে। আমাদের আশা, মমতা ব্যানার্জি সহ তৃণমূলের সমস্ত প্রার্থীই মানুষের আশীর্বাদ নিয়ে বিপুল ভোটে জয়ী হবেন। আর মমতা ব্যানার্জি তো কল্পতরুর মতো মানুষের পাশে দাঁড়াতে হাত বাড়িয়ে আছেন।'


এদিনের অনুষ্ঠানের উদ্যোক্তা বনগাঁ পুরসভার ৯ নম্বর ওয়ার্ড মহিলা তৃণমূল কংগ্রেসের নেত্রীরা জানান, এক নারীশক্তির জন্য অন্য নারীশক্তিদের মাকালীর কাছে যজ্ঞের মাধ্যমে আবেদন, মহিলাদের উন্নয়নে যেভাবে মমতা ব্যানার্জী কাজ করে চলেছেন, সেই ধারা অব্যাহত রাখতে তাঁকে উপ নির্বাচনে জয়লাভ করতেই হবে। মায়ের কাছে সেই আশির্বাদ চাইতেই এই আয়োজন। 


No comments:

Post a Comment