Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 15 September 2021

হাবড়ায় নিজের বিক্রি করে দেওয়া বাড়ির সামনে থেকে ঝুলন্ত দেহ উদ্ধার প্রাক্তন মালিকের

 ‌

Rescue-the-hanging-body

সমকালীন প্রতিবেদন : ‌নিজের বিক্রি করে দেওয়া বাড়ির সামনেই ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হল বাড়ির প্রাক্তন মালিকের। বুধবার সকালে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। মৃত্যুর আসল কারণ জানতে পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হাবড়ার বামিহাটি যশুর মধ্যপাড়া এলাকায় স্বপন দাস নামে (‌৫৫)‌ এক ব্যক্তি একসময় বসবাস করতেন। অবিবাহিত ওই ব্যক্তি বছর দেড়েক আগে নিজের বাড়ি সহ জায়গাটি সুব্রত ভট্টাচার্য নামে এক ব্যক্তির কাছে বিক্রি করে দেন।



স্বপন দাস বর্তমানে মধ্যমগ্রামে বোনের বাড়িতে থাকতেন। তবে যশুর এলাকার মানুষ তাঁকে মাঝেমধ্যে এই এলাকায় আসতে দেখেন। দিন কয়েক আগেও একবার এসেছিলেন। গতকালও এলাকার কয়েকজন তাঁকে গ্রামের রাস্তায় হাঁটতে দেখেন। এরপর আজ সকালে তাঁর পুরনো বাড়ির সামনে থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। 


ওই এলাকার বাসিন্দা অমিত সাহা নামে এক ব্যক্তি জানান, 'এদিন সকালে আমি মুরগির খাবার আনতে যাচ্ছিলাম। এইসময় হঠাৎ করে দেখি, ওই বাড়িটির সামনে কেউ দাঁড়িয়ে আছেন। ডকাডাকি করেও সাড়া না পেয়ে একজনকে সঙ্গে নিয়ে কাছে যেতেই দেখি, দাঁড়ানো অবস্থায় থাকা ওই ব্যক্তির পেছন দিকে দড়ি ঝুলছে। তখনও অন্যরকম সন্দেহ হওয়ায় সেখান থেকে সরে এসে এলাকার মানুষকে জানাই। তাঁরাই হাবড়া থানায় খবর দেন।'‌

মৃত ব্যক্তির মাসতুতো ভাই কমলকুমার দাস, বাড়ির বর্তমান মালিক সুব্রত ভট্টাচার্য জানান, 'কি কারণে এমন ঘটনা, তা বুঝতে পারছি না। পুলিশ তদন্ত করে আসল কারণ উদ্ধার করুক।'‌ মৃতদেহের অবস্থান দেখে পুলিশের প্রাথমিক অনুমান, এটি আত্মহত্যার ঘটনা। কি কারণে এমন ঘটনা ঘটলো, পুলিশ তা তদন্ত করে দেখছে। তবে মৃত্যুর আসল কারণ জানতে পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে।



No comments:

Post a Comment