Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 23 September 2021

মমতা ব্যানার্জীর জয়ের কামনায় পুজো এবং হোমযজ্ঞ

 ‌

Pujo-and-Homayagya

সমকালীন প্রতিবেদন : ‌কলকাতার ভবানীপুর কেন্দ্রের উপ নির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা ব্যানার্জীর জয়ের কামনায় পুজো এবং হোমযজ্ঞের আয়োজন হল। বৃহস্পতিবার সতীর একান্ন পীঠের অন্যতম পীঠ বীরভূম জেলার নলাটেশ্বরী মন্দির এবং সিদ্ধপীঠ তারাপীঠে পুজো দিয়ে হোমযজ্ঞ করলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল। 


এদিন দুপুরে রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়,বোলপুর লোকসভার সাংসদ অসিত মাল, লাভপুরের বিধায়ক অভিজিত সিংহ, নলহাটির বিধায়ক রাজেন্দ্রপ্রসাদ সিংহ সহ এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীদের উপস্থিতিতে এই পুজোর আয়োজন করেন দলের জেলা সভাপতি অনুব্রত।   


বৃহস্পতিবার বেলা দুটো নাগাদ অনুব্রত মন্ডল প্রথমে বীরভূমের নলহাটিতে নলাটেশ্বরী মন্দিরে পৌঁছান। সেখানে নলাটেশ্বরী মন্দিরে পুজো দেন তিনি। এরপর মন্দিরের সামনে নাটমন্দিরে হোমযজ্ঞ করেন অনুব্রত। সঙ্গে মন্ত্রী, সাংসদ, বিধায়করাও ছিলেন।


নলাটেশ্বরী মন্দির থেকে এদিন বিকেলে তারাপীঠ মন্দিরে পৌঁছান জেলা তৃণমূল সভাপতি। সেখানেও মা তারাকে পুজো দিয়ে হোমযজ্ঞ করেন তিনি। উল্লেখ্য, তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর জয়ের কামনায় ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্তে পুজো, হোমযজ্ঞের আয়োজন চলছে। অন্যদিকে, ভবানীপুরে এই মুহূর্তে জোর কদমে প্রচার চলছে।


এদিনের পুজোর আয়োজনের ব্যাপারে অনুব্রত মন্ডল বলেন, '‌উপ নির্বাচনে ভবানীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা ব্যানার্জীর জয়ের ব্যাপারে কামনা করে সতীর একান্নপীঠের অন্যতম পীঠ নলাটেশ্বরী মন্দির এবং সিদ্ধপীঠ তারাপীঠে পুজো দিয়ে হোমযজ্ঞ করা হলো।' অনুব্রত মন্ডলের আশা, মমতা ব্যানার্জী এবার লক্ষাধিক ভোটে জিতবেন।




No comments:

Post a Comment