Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 6 September 2021

গাইঘাটায় বিজেপি নেতার ভাড়া বাড়িতে মধুচক্রের আসর, ধৃত ৩ পুরুষ-মহিলা

 

Arrested-3-from-Gaighata

সমকালীন প্রতিবেদন : এক বিজেপি নেতার ভাড়া বাড়িতে চলছিল মধুচক্র। আর সেই মধুচক্রের আসর থেকে এক যুবতী ও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। যদিও এই ঘটনায় অভিযুক্ত বিজেপি নেতা বর্তমানে পলাতক। এই ঘটনায় পুলিশ স্বতপ্রণোদিত মামলা দায়ের করেছে। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে গাইঘাটা থানার রামপুর এলাকার বিজেপির মন্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষের একটি ভাড়া বাড়ি রয়েছে। অভিযোগ, ওই বাড়িতে প্রায়ই বাইরের পুরুষ ও মহিলাদের আনাগোনা ছিল। সন্দেহ, সেখানে দেহ ব্যবসার আসর বসতো এবং তার শুটিংও হতো। রবিবার রাতেও মধুচক্রের আসর বসে। স্থানীয় মানুষেরা ওই বাড়িতে বহিরাগতদের যাতায়াত করতে দেখা যায়। 



স্থানীয়দের কাছ থেকে সেই খবর পেয়ে গাইঘাটা থানার পুলিশ সেখানে হানা দেয়। পুলিশ সেখানে দুজন পুরুষ এবং একজন মহিলাকে আপত্তিজনক অবস্থায় দেখতে পায়। মধুচক্রের আসর বসানোর অভিযোগে পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে। ধৃতদের বাড়ি গাইঘাটা এবং হালিশহর এলাকায়। সোমবার তাদেরকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


এই ঘটনা সম্পর্কে অভিযুক্ত বিজেপি নেতা বিশ্বজিৎ ঘোষ জানান ওই বাড়িটি তার কেনার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি বাড়িটিকে নেননি ফলে বাড়িটি তার নয়। রাজনৈতিক কারণে তাকে ফাঁসানো হয়েছে।



No comments:

Post a Comment