Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 8 September 2021

গাইঘাটায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ বধূর বিরুদ্ধে

 

Alleged-murder-of-husband

সমকালীন প্রতিবেদন : প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে স্বামীকে খুন করেছে স্ত্রী। এই অভিযোগে স্ত্রী এবং তার প্রেমিককে গ্রেপ্তার করল পুলিশ। পাশাপাশি, মৃত স্বামীর দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হলো। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, গাইঘাটা থানার সুবিদপুর গ্রামের বাসিন্দা আমিনুর মোল্লার (৪৬) দিন কয়েক আগে জ্বর আসে। ৪ সেপ্টেম্বর তাঁর মৃত্যু হয়। পরিবারের লোকেরা মনে করেন, অসুস্থতার কারণে তাঁর মৃত্যু হয়েছে। এরপর মুসলিম ধর্মমতে তাঁর দেহ কবরস্থ করা হয়।

এদিকে, এই ঘটনার তিন দিন পর পরিবারের লোকেরা বাড়ি থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেন। সেই ফোনের বেশ কিছু কথোপকথন তাঁদের সন্দেহজনক মনে হয়। সেখানে আমিনুরের স্ত্রী জোহরা বিবি এবং পাশের গ্রামের যুবক বাবলু সরদারের মধ্যে কথোপকথনে বাড়ির লোকেরা বুঝতে পারেন যে, তাদের দুজনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। আর তখনই বাড়ির লোকেদের মনে সন্দেহ দানা বাঁধে।

এরপর মঙ্গলবার রাতে আমিনুরের ছেলে গাইঘাটা থানায় নিজের মা এবং মায়ের প্রেমিকের বিরুদ্ধে বাবাকে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে রাতেই পুলিশ জোহরা বেবি এবং তার প্রেমিক বাবলু সরদারকে গ্রেপ্তার করে। বুধবার তাদের দুজনকে বনগাঁ আদালতে তোলা হয়।

অন্যদিকে, এদিন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গাইঘাটা থানার পুলিশ মৃত আমিনুর মোল্লার দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য বনগাঁ হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। অভিযুক্ত জোহরা এবং তার প্রেমিক বাবলুর চরম শাস্তির দাবি করেছেন আমিনুরের পরিবার এবং প্রতিবেশীরা।



No comments:

Post a Comment