Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

শুরু হচ্ছে এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনাল

AFC-Cup-semifinals

দেবাশীষ গোস্বামী : ২০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনাল খেলা‌। ভারতের এটিকে মোহনবাগান ক্লাব সাউথ এশিয়া জোনের অর্থাৎ গ্রুপ ডি থেকে চ্যাম্পিয়ন হয়ে এই সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে। তাদের মোকাবিলা করতে হবে সেন্ট্রাল এশিয়া জোনের অর্থাৎ গ্রুপ এফ এর চ্যাম্পিয়ন উজবেকিস্তানের দল এফ সি নাসাফের বিরুদ্ধে। 

উজবেকিস্তানে এই খেলাটি অনুষ্ঠিত হবে ২২ সেপ্টেম্বর। এটিকে মোহনবাগান দল এএফসি কাপের খেলার জন্য গতকাল থেকে দুবাইতে অনুশীলন শুরু করেছে। গ্রুপ লীগের অংশগ্রহণকারী সব খেলোয়াড়‌ই ইতিমধ্যে দুবাই পৌঁছে গেছেন। কার্ড সমস্যার জন্য এটিকে মোহনবাগানের দীপক তাংরি এই খেলায় খেলতে পারবেন না। জনি কাউকো ও তিরি এটিকে মোহনবাগানের নতুন দুজন বিদেশি খেলোয়াড়, যারা গ্রুপ লীগের খেলায় অংশগ্রহণ করেন নি। তারাও ইতিমধ্যে দুবাইতে পৌঁছে গেছেন। 

এটিকে মোহনবাগান ৬ দিন দুবাইতে অনুশীলন করবে। তার পরে তারা রওনা হবে উজবেকিস্তানের শহর কোয়ারসির উদ্দেশ্যে। যেখানে ইন্টার জোনাল সেমি ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে। এটিকে মোহনবাগানের প্রতিদ্বন্দ্বী এফসি নাসাফ যথেষ্ট শক্তিশালী দল। তাছাড়া, তারা তাদের নিজের মাঠেই প্রতিদ্বন্দ্বিতা করবে। এই প্রসঙ্গে মোহনবাগানের কোচ অ্যান্থনিও লোপেজ হাবাস বলেছেন, এই ম্যাচটি হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে হলে ভালো হতো।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন