Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 3 September 2021

জাল লাইসেন্স, বারাসতে গ্রেপ্তার ৪ ভুয়ো ফার্মাসিস্ট

4-fake-pharmacists-arrested

সৌদীপ ভট্টাচার্য : ফার্মাসিস্ট লাইসেন্স জাল। সেই নথি ড্রাগ কন্ট্রোল বিভাগের কাছে জমা দিতে গিয়ে হাতে নাতে ধরা পড়লো চার ভুয়ো ফার্মাসিস্ট। বৃহস্পতিবার রাতে বারাসত থানার পুলিশ ড্রাগ কন্ট্রোলের অফিসে গিয়ে ওই চার ভুয়ো ফার্মাসিস্টকে গ্রেপ্তার করে। ধৃতদের নাম বিষ্ণু সাহা,শুভঙ্কর দাস, প্রীতম কর্মকার ও শুভজিৎ শর্মা। 

পুলিশ সূত্রে জানা গেছে, সোদপুরের এক ওষুধের দোকানে ফার্মাসিস্টsর কাজের জন্য নথি জমা দিয়েছিল তারা। বেশ কয়েক‌জন দোকানদার এদিন বারাসতের যশোর রোড সংলগ্ন ড্রাগ কন্ট্রোলের অফিসে ওই ফার্মাসিস্টদের নিয়ে যান লাইসেন্স কাজে লাগানোর জন্য। ড্রাগ কন্ট্রোলে তাদের ফার্মাসিস্ট লাইসেন্সও জমা দেন তারা। 

এরপর ড্রাগ কন্ট্রোল অফিস তাদের কাগজপত্র পরীক্ষা করে বুঝতে পারেন যে, ওই যুবকদের ফার্মাসিস্ট লাইসেন্স জাল। তাদের মধ্যে একজনকে ড্রাগ কন্ট্রোল বিভাগের এক আধিকারিক ডেকে পাঠান। তাকে কিছু প্রশ্ন করলে সেই প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেনি ওই যুবক। এরপরই বারাসত থানার পুলিশের হাতে ওই চার যুবককে তুলে দেয় ড্রাগ কন্ট্রোল বিভাগ। 

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত তিনজনের বাড়ি মালদায় এবং একজনের বাড়ি বোলপুরে। ধৃত চার যুবককে শুক্রবার বারাসত আদালতে পুলিশ হেফাজতে আবেদন জানায় পুলিশ। এই চক্রের সঙ্গে আর কারা কারা যুক্ত আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। সোদপুরের ওই ব্যবসায়ীদের সঙ্গে এই যুবককদের কিভাবে পরিচয় হল, তাও জানার চেষ্টা করছে পুলিশ।



No comments:

Post a Comment