Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 3 August 2021

ত্রিপুরায় হামলার প্রতিবাদে ধিক্কার মিছিল তৃণমূলের


সমকালীন প্রতিবেদন : ত্রিপুরায় অভিষেক ব্যানার্জীর উপরে হামলার প্রতিবাদে গোটা রাজ্যের পাশাপাশি বনগাঁ এবং হাবড়া সহ জেলার বিভিন্ন এলাকায় মঙ্গলবার বিকেলে ধিক্কার মিছিল বের করল তৃণমূল কংগ্রেস। পা মেলান তৃণমূলের বিভিন্ন স্তরের নেতানেতৃরা।এদিন বিকাল চারটে নাগাদ বনগাঁ নিউমার্কেট থেকে আইএনটিটিইউসির নেতৃত্বে ধিক্কার মিছিল শুরু হয়। মিছিল ত্রিকোণ পার্ক ঘুরে বাটা মোড়ে গিয়ে শেষ হয়।

পাশাপাশি, বনগাঁ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শংকর আঢ্যর নেতৃত্বে আরও একটি মিছিল বনগাঁর ত্রিকোণ পার্ক থেকে শুরু হয়। সেই মিছিল মতিগঞ্জ, বাটা মোড় হয়ে ত্রিকোণ পার্কে এসে মিছিল শেষ হয়। ধিক্কার মিছিল থেকে তৃণমূল কংগ্রেসের পক্ষে অবিলম্বে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর শাস্তির দাবি তোলা হয়।


Trinamool-contempt-procession

অন্যদিকে, একই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার উত্তর ২৪ পরগনা জেলার হাবরা, অশোকনগর, গোবরডাঙা সহ বিভিন্ন জায়গায় প্রতিবাদে সামিল হন তৃণমূল কংগ্রেস কর্মীরা। এদিন বিকেলে গুমা চৌমাথা এলাকায় যশোহর রোড প্রায় আধঘন্টা অবরোধ করেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। ব্যস্ত সময় যশোর রোড অবরোধ হওয়ায় প্রচন্ড যানজটের সৃষ্টি হয়। সাধারণ মানুষের কথা ভেবে দিন অবরোধ তুলে নেন তৃণমূল কংগ্রেস কর্মীরা 

এছাড়াও হাবরা, অশোকনগর, গোবরডাঙা জুড়ে প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। অশোকনগর কচুয়া মোড় থেকে অশোকনগর বিধানসভার বিধায়ক নারায়ন গোস্বামীর নেতৃত্বে এক প্রতিবাদ মিছিল করেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। পাশাপাশি, হাবরা টাউন তৃণমূল কংগ্রেস ও ছাত্র যুব কংগ্রেসের পক্ষ থেকে হাবরা ১ নম্বর রেলগেট থেকে জয়গাছি পর্যন্ত ধিক্কার মিছিলের আয়োজন করা হয়। 



২০২৪ এ দিল্লি দখলের লড়াই। তার আগেই শুরু হয়ে গিয়েছে ত্রিপুরা দখলের লড়াই। কিছুদিন আগে পিকের প্রতিনিধিরা ত্রিপুরায় যান। তাঁদেরকে নজরবন্দি করে রাখা হয়। তারপরেই সোমবার ত্রিপুরায় উপস্থিত সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক ব্যানার্জির গাড়ির উপর অতর্কিত হামলা করা হয়। তৃণমূল কংগ্রেসের দাবি, বিজেপি থেকে পরিকল্পনামাফিক এই হামলা করা হয়েছে। 




No comments:

Post a Comment