Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 28 August 2021

বিজেপির বুথ সহ সভাপতি খুনের তদন্তে সিবিআই

 ‌

The-CBI-is-investigating

সমকালীন প্রতিবেদন :‌ বিজেপির বুথ সহ–সভাপতিকে খুনের তদন্তে বীরভূমের কাঁকরতলা থানার নবাসন গ্রামে গেল সিবিআই আই এর বিশেষ তদন্তকারী দল। বীরভূম জেলার খয়রাশোল ব্লকের মিঠুন বাগদী নামে বিজেপির ওই বুথ সহ–সভাপতিকে পিটিয়ে খুনের ঘটনায় শনিবার কাঁকরতলা থানার নবাসন গ্রামে তদন্ত যান সিবিআই এর এক প্রতিনিধি দল। গত ১১ জুন খয়রাশোল ব্লকের কাঁকড়তলা থানার অন্তর্গত নবসন গ্রামে খুন হন মিঠুন বাগদী। 

জানা গেছে, মিঠুন বাগদি খুনের বেশ কিছুদিন আগে গ্রামেরই ১০০ মিটার দূরে রক্তাক্ত দেহ উদ্ধার হয় ২৭ বছর বয়সী রাজু বাগদী নামে এক ব্যক্তির। সেই ঘটনায় মিঠুন বাগদীর নামে অভিযোগ দায়ের করেন মৃতের পরিবারের লোকেরা। এই ঘটনায় গ্রেপ্তার হয় মিঠুন। বিচারকের নির্দেশে তিনমাস জেল খাটে সে। ১১ জুন জামিন পেয়ে বাড়ি ফিরতেই মৃত রাজু বাগদীর পরিবারের লোকেরা তাকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। 



ঘটনাস্থলে গিয়ে কাঁকড়তলা থানার পুলিশ মারাত্মক জখম অবস্থায় মিঠুন বাগদীকে উদ্ধার করে নাকড়াকোন্দা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন। সেই ঘটনায় কাঁকড়তলা থানার পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করে। 

যদিও রাজ্য পুলিশের উপর ভরসা না করে সেই সময় বিজেপি পক্ষ থেকে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছিল। তারই প্রেক্ষিতে সিবিআইয়ের বিশেষ দল এদিন ওই গ্রামে যায়। যদিও মিঠুনের পরিবারের কেউই গ্রামে ছিলেন না। সেদিনের ঘটনার বিষয়ে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করেন সি বিআই অফিসারেরা।




No comments:

Post a Comment