Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 19 August 2021

‌বিজেপি বিধায়ক চন্দনা বাউরিকে নিয়ে জল্পনা

Speculation-about-Chandana-Baury

সমকালীন প্রতিবেদন : ‌ফের খবরের শিরোনামে বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। এবার নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠলো বাঁকুড়ার শালতোড়ার এই বিজেপি বিধায়কের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল থেকে এই খবরে সরগরম  এলাকা। যদিও বিধায়কের দাবি, গোটাটাই বিরোধীদের রটনা। পারিবারিক সমস্যা হয়েছিল। তাই থানায় গিয়েছিলেন তিনি।

রাজ্যের সবথেকে দরিদ্র বিধায়ক হিসেবে খবরের শিরোনামে উঠে আসেন বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ গোটা বিজেপি নেতৃত্ব তাঁর জন্য গর্ববোধ করেন। ভোটে জয়লাভের পর থেকে একটু একটু করে বদলাতে থানে এই বিজেপি বিধায়ক। অভিযোগ অঠে তাঁর ব্যক্তিগত জীবনযাপন নিয়ে।

বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার কেলাই গ্রামের বাসিন্দা চন্দনা বাউরির পরিবারে স্বামী শ্রাবণ বাউরি সহ তিন শিশু সন্তান রয়েছে। দুদিন আগে হঠাৎ করেই বাড়ি ছেড়ে অন্য কোথাও চলে যান তিনি। স্ত্রীর সন্ধান পেতে চন্দনার স্বামী শ্রাবণ বাউরী এক শিশু সন্তানকে কোলে নিয়ে গঙ্গাজলঘাটি থানায় হাজির হন। 

পাশাপাশি, স্বামীর সন্ধান পেতে পুলিশের কাছে হাজির হন বিধায়ক চন্দনার গাড়ির চালক কৃষ্ণ কুন্ডুর স্ত্রীও। এরপর পুলিশ তাঁদের দুজনের খোঁজ শুরু করে। খোঁজ পেয়ে তাঁদেরকে থানায় আসতে বলা হয়। পুলিশের মধ্যস্থতায় যেযার বাড়ি ফিরে যান।

এই ঘটনাকে ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে জেলা রাজনৈতিক মহলে। বিরোধীরা এই ঘটনাকে নিন্দা করে নানা মন্তব্য করছেন। যদিও বিজেপি নেতৃত্বের বক্তব্য, এটি বিধায়কের ব্যক্তিগত ব্যাপার। এরসঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। বিধায়ক চন্দনা বাউরির বক্তব্য, পারিবারিক সমস্যা তৈরি হওয়ায় দুদিন বাড়ির বাইরে ছিলেন তিনি। এর বাইরে কোনও ঘটনা নেই। যা প্রচার করা হচ্ছে, তার কোনও সত্যতা নেই। বিরোধীরা নানা অপপ্রচার করছে।






No comments:

Post a Comment