Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 7 August 2021

কোটি টাকা কেলেঙ্কারিতে গ্রেপ্তার পোস্টমাস্টারকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ, মারধর

Postmaster-arrested-in-crores-of-rupees-scam


সমকালীন প্রতিবেদন : পোস্ট অফিসের কয়েক কোটি টাকার তছরুপের অভিযোগে গ্রেপ্তার হওয়া পোস্টমাস্টার কে নিজেদের হাতে তুলে দেওয়ার দাবিতে পুলিশের গাড়ি ঘিরে থানা চত্বরে বিক্ষোভ দেখালেন একদল প্রতারিত মানুষ পুলিশের গাড়িতে তোলার সময় অভিযুক্তকে মারধরও করা হয় শনিবার সকালে বনগাঁ থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বনগাঁ থানার  বোয়ালদহ পোস্ট অফিসের দায়িত্বপ্রাপ্ত পোস্টমাস্টার নন্দ গোপাল সরদারের বিরুদ্ধে সাধারণ মানুষের কয়েক কোটি টাকা তছরুপের অভিযোগ ওঠে। প্রতিকার চেয়ে মার্চ মাসে বনগাঁ প্রধান ডাকঘরের সামনে বিক্ষোভ দেখিয়েছিলেন প্রতারিত মানুষেরা। পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। ঘটনার তদন্তে নেমে বনগাঁ থানার পুলিশ শুক্রবার রাতে অভিযুক্ত পোস্টমাস্টার নন্দ গোপাল সরদারকে গ্রেপ্তার করে। 

পোস্ট মাস্টারের গ্রেপ্তারির খবর পেয়ে শনিবার দুপুরে বনগাঁ থানার সামনে ভিড় জমান প্রতারিত গ্রাহকেরা। এদিন ধৃত পোস্টমাস্টারকে আদালতের নিয়ে যাওয়ার উদ্দেশ্যে থানা চত্বরে পুলিশ গাড়িতে তোলার সময় ক্ষোভে ফেটে পড়েন ওই গ্রাহকেরা। গাড়ি ঘিরে বিক্ষোভ এবং মারধরের চেষ্টা করা হয়। তারা দাবি তোলেন অভিযুক্ত পোস্টমাস্টার কে তাদের হাতে ছেড়ে দিতে হবে। এই ঘটনায় থানা চত্বরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। অবশেষে পুলিশের তৎপরতায় অভিযুক্তকে কোনরকমে গাড়িতে তুলে আদালতে নিয়ে যায় পুলিশ।

প্রতারিত গ্রাহকদের অভিযোগ, এলাকার প্রচুর লোকের টাকা তছরুপ করেছে পোস্টমাস্টার। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানোর পাশাপাশি, তাঁরা যাতে তাঁদের গচ্ছিত টাকা ফেরত পেতে পারেন, তার ব্যবস্থা করার জন্য পুলিশের কাছে আবেদন জানান তাঁরা।




No comments:

Post a Comment