Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 8 August 2021

বনগাঁয় বোমায় জখম এক ব্যক্তি, চাঞ্চল্য

One-person-was-injured-in-the-bomb-blast-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌বাড়ির পাশের জঙ্গল পরিষ্কার করতে গিয়ে বোমা ফেটে মারাত্মকভাবে জখম হলেন কার্তিক ঘোষ নামে এক ব্যক্তি। রবিবার দুপুরে বনগাঁ থানার শিমুলতলা এলাকায় পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শিমুলতলার একটি মন্দিরের উল্টোদিকের গলিতে বাড়ি কার্তিক ঘোষের। পাশেই ইছামতী নদী। এদিন দুপুরে নদীতে স্নান করতে যাবার সময় তিনি তাঁদের বাড়ির পাশের জঙ্গলের ভেতরে একটি কালো পলিথিন জাতীয় কিছু দেখতে পেয়ে তা পরিষ্কার করতে যান। কাছে যেতেই তিনি দেখেন, একটি মাটির হাড়ির সঙ্গে পলিথিনটি বাঁধা রয়েছে। পলিথিনটি ধরে টান দিতেই বিকট আওয়াজে হাড়িটি ফেঁটে যায়। আর তাতেই মারাত্মকভাবে জখম হন ওই ব্যক্তি।


প্রচন্ড শব্দে কেপে ওঠে এলাকা। শব্দ শুনে এগিয়ে আসেন এলাকার মানুষ। সেখানে তাঁরা দেখতে পান, কার্তিক ঘোষ যন্ত্রনায় ছটফট করছেন। গোটা শরীর রক্তে ভেসে যাচ্ছে। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয়রা বনগাঁ হাসপাতালে নিয়ে যান। বোমার আঘাতে তাঁর  বাম হাতের ৪টি আঙুল ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া,  বাম পায়ের নখ উড়ে গেছে। মুখ, দুটি চোখও ক্ষতিগ্রস্থ হয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। বর্তমানে বনগাঁ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

ঘটনার খবর পেয়ে বনগাঁ থানার বিশাল পুলিশ বাহিনী সেখানে পৌছায়। বোমা কোথা থেকে এলো, ঘটনাস্থলে আরও বোমা রয়েছে কি না, পুলিশ তা খতিয়ে দেখছে।



No comments:

Post a Comment