Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 4 August 2021

দিনের টুকিটাকি : ৪ আগস্ট, ২০২১

 কেক কেটে, রক্তদানে শ্রদ্ধার্ঘ্য 

উৎসব অনুষ্ঠান না থাকলেও থ্যালাসেমিয়া রোগীদের স্বার্থে শ্রদ্ধেয় শিল্পী কিশোর কুমারের জন্মদিন কে বেছে নিয়ে রক্তদানের উদ্যোগ নিল বীরভূমের রাঙ্গামাটি শিল্পী সংগঠন। করোনার প্রকোপ কিছুটা কমায় করোনা বিধি মেনে সিউড়ি ইনডোর স্টেডিয়ামে থ্যালাসেমিয়া রোগীদের জন্য  স্বয়মের সঙ্গে যৌথ উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করল বীরভূম রাঙ্গামাটি শিল্পী সংগঠন। বুধবার ৫০ জন কন্ঠশিল্পী, যন্ত্রশিল্পী থ্যালাসেমিয়া রোগীদের জন্য রক্ত দান করলেন। পাশাপাশি অমর শিল্পী কিশোর কুমারের ৯২ তম জন্মদিনে সমবেতভাবে গান গেয়ে, কেক কেটে পালন করলেন জন্মদিনও। তবে করোনার অতিমারি কাটিয়ে জনজীবন স্বাভাবিক হচ্ছে। আবার কবে খুলবে মঞ্চ, আর সেই মঞ্চে উদাত্ত গলায় গান গাইবেন শিল্পীরা -সেই আশায় দিন গুনছে বীরভূমের শিল্পীমহল।


হিরোর নতুন বাইক

ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে হিরো বাজারে আনল নতুন বাইক গ্লামার এক্স টেক l ক্রমবর্ধমান তেলের দামের কথা মাথায় রেখে আর মধ্যবিত্তের নাগালের মধ্যেই এই দাম রাখা হয়েছে। নিত্য নতুন ফিচার এলইডি হেডলাইট প্রশস্ত বসার জায়গা তাছাড়া রয়েছে নিরাপত্তার সব রকম অত্যাধুনিক ব্যবস্থা জানালেন বীরভূম ইন্টারন্যাশনাল অটোমোবাইলস এর কর্ণধার পুলক ভাউসিংকা। আজ সিউড়ির হিরোর নিজস্ব শোরুমে গাড়িটি আনুষ্ঠানিক উন্মোচন করলেন সাংবাদিক মৃণালজিৎ গোস্বামী, হিরো ইন্টারন্যাশনাল অটোমোবাইলসের কর্ণধার পুলক ভাউসিংকা এই নতুন মডেলের বাইক টি নতুন প্রজন্মের কাছে দৃষ্টি আকর্ষণ করবে এবং তার ব্যাপক চাহিদা হবে বলেই মনে করছে কর্তৃপক্ষ।


বৃদ্ধ দম্পতিকে মারধর, গ্রেপ্তার

মদ খাওয়ার প্রতিবাদ করায় বৃদ্ধ-বৃদ্ধাকে মারধরের অভিযোগে গ্রেপ্তার হল কৃষ্ণ ঘোষ নামে এক ব্যক্তি। দত্তপুকুর থেকে গোপন সূত্রে খবর পেয়ে হাবরা থানার পুলিশ কৃষ্ণ ঘোষকে গ্রেপ্তার করল। আজ তাকে বারাসত আদালতে তোলা হয়। হাবরা থানার  দরিয়া সুর এলাকায় বাড়ির সামনে মদ খেয়ে অশালীন আচরণ করার প্রতিবাদে বৃদ্ধ-বৃদ্ধা কে দিন দুই আগে মারধর করা হয়‌। হাবড়া থানায় অভিযোগ দায়ের হয়‌। হাবরা থানার পুলিশ প্রথমে কৃষ্ণ ঘোষ কে খুঁজে পাচ্ছিল না। পরে গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে দত্তপুকুর থেকে গ্রেপ্তার করা হয়।


No comments:

Post a Comment