Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 12 August 2021

বনগাঁ পুলিশ সুপারের দপ্তরের সামনে বিজেপির মহিলা কর্মীদের বিক্ষোভ

BJP-women-workers-protest

সমকালীন প্রতিবেদন : নারী নির্যাতনের প্রতিবাদে পুলিশ সুপারের অফিস ঘেরাও এর ঘটনায় বিজেপির ১৩ জন মহিলা কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এই বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয় বনগাঁ পুলিশ জেলার সদর কার্যালয়ের সামনে।


বিজেপির অভিযোগ রাজ্যজুড়ে মহিলাদের উপরে অত্যাচার চলছে। অথচ প্রশাসন নীরব ভূমিকা পালন করছে। আর তারই প্রতিবাদে রাজ্যজুড়ে এদিন প্রতিবাদ কর্মসূচি বিজেপির মহিলা মোর্চা। তারই অঙ্গ হিসেবে এদিন দুপুর সাড়ে ১২ টা থেকে বনগাঁ পুলিশ জেলার রামনগর রোড সংলগ্ন পুলিশ সুপারের অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি নেয় বিজেপির মহিলা মোর্চার বনগাঁ সাংগঠনিক জেলার মহিলা নেত্রী, কর্মীরা। 

এদিনে কর্মসূচিতে শতাধিক মহিলা কর্মী উপস্থিত ছিলেন। ব্যানার পোস্টার নিয়ে এই কর্মসূচিতে হাজির ছিলেন মহিলা নেত্রী, কর্মীরা। প্রায় আধঘন্টা ধরে এই বিক্ষোভ কর্মসূচির চলে। এরপর পুলিশ তাঁদের মধ্যে ১৩ জনকে গ্রেপ্তার করে। দলের বাকি মহিলা নেত্রী, কর্মীরা গ্রেপ্তার হওয়া দলীয় কর্মীদের মুক্তির দাবিতে বনগাঁ থানার সামনে বিক্ষোভ দেখান। 

এ ব্যাপারে দলের মহিলা নেত্রী প্রিয়াঙ্কা সাহা জানান, রাজ্য জুড়ে মহিলাদের উপর নির্যাতন চলছে। রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা হয়েও তিনি নীরব ভূমিকা পালন করছেন বলে অভিযোগ করেন তিনি। তারই প্রতিবাদে তাঁদের এই কর্মসূচি বলে তিনি জানান।






No comments:

Post a Comment