Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 11 August 2021

বনগাঁয় স্বাস্থ্য সেবক বৈঠকে বিজেপি নেতা জয় প্রকাশ

 

BJP-leader-JoyPrakash

সমকালীন প্রতিবেদন : স্বাস্থ্য সেবা কর্মসুচী উপলক্ষ্যে স্থানীয় কার্যকর্তাদের নিয়ে বনগাঁয় বৈঠকে করলেন বিজেপির রাজ্য নেতা জয় প্রকাশ মজুমদার। বুধবার দুপুরে বনগাঁ সাংগঠনিক জেলা অফিসে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্রে জানা গেছে, প্রত্যেকটি বুথে দুই থেকে তিনজন হেলথ ভলান্টিয়ার তৈরি করা হবে। তাঁদের কাজ হবে বুথে বসবাসকারী নাগরিক ও ভোটারদের করোনা সম্পর্কে অবহিত করা। টিকাকরণের ব্যাপারে তাঁদেরকে জানানো এবং নাগরিকদের সুবিধা অসুবিধায় তাঁদের পাশে থাকা। সব বুথে দল এইভাবে হেলথ ভলান্টিয়ার স্কিম চালু করবে। রাজনীতির ঊর্ধ্বে উঠে এই পরিকল্পনা নেওয়া হয়েছে।

বিরোধী দলগুলির জোটকে  সোনার পাথর বাটি ও বিরোধী  কাঁঠালের আমসত্ত্বর সঙ্গে তুলনা করে। পেগাসাস প্রসঙ্গে তিনি বলেন, একটি সংবাদপত্র গোষ্ঠী, যারা চায় ভারতের ধ্বংস হোক, তারা এই খবরটাকে ছড়ায়। কেন্দ্র সরকার বলে দিয়েছে, পেগাসাস এর মধ্যে কোন সাবস্টেন্স নেই। যাদের নাম এসেছে, তারা কেউ একটা প্রমাণও দিতে পারে নি। এটা নিয়ে বিরোধীরা রাজনীতি করছে। 

তৃণমূলের উদ্দেশ্যে জয়প্রকাশ এদিন অভিযোগ করে বলেন, রাজ্যে টিকা চুরি চলবে, জাল টিকা চলবে, মানুষকে বিপদে ফেলা চলবে, কিন্তু তারা যেন না বলে বিজেপির হেলথ ভলান্টিয়ার চলবে না। তিনি বলেন, বনগাঁ জেলা সংগঠন খুব শক্তিশালী, বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেবের সঙ্গে সব বিধায়ক, নেতারা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন।

উপ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ১০০ টার বেশি মিউনিসিপ্যালিটির নির্বাচন বছরের পর বছর করায় নি সরকার। সেইগুলো যদি করোনার জন্য সম্ভব না হয়, তাহলে এখানকার পার্টি কিভাবে বলছে এখন বাংলায় নির্বাচন করা সম্ভব। কবে ভোট করবে, কি করবে এটা নির্বাচন কমিশনের ব্যাপার।




No comments:

Post a Comment