Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 29 August 2021

বিধায়ক রাজ চক্রবর্তীর উপর হামলা, ৬ তৃণমূল কর্মী জখম

 ‌

Attack-on-MLA-Raj-Chakraborty

সমকালীন প্রতিবেদন : ‌উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের তৃণমূল বিধায়কের উপর হামলা চালানো হল। ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীদের তৎপরতায় বিধায়ক রক্ষা পেলেও এই হামলায় দলের ৬ জন কর্মী জখম হয়েছেন। তাঁদের মধ্যে একজনের আঘাত গুরুতর। রবিবারের এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

জানা গেছে, ব্যারাকপুর স্টেশন সংলগ্ন এলাকার একটি মন্দিরের কমিটি নিয়ে গণ্ডগোল চলছে দীর্ঘদিন ধরে। দীর্ঘদিনের সেই সমস্যা মেটাবার জন্য বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী উদ্যোগ নেন। তাঁর মধ্যস্থতায় মন্দিরের নতুন কমিটি গঠন করার জন্য প্রস্তাব দেন বিধায়ক। সেইভাবে একটি বৈঠকেরও আয়োজন করা হয়। 

রবিবার ব্যারাকপুর স্টেশনের ১ নম্বর প্লাটফর্ম লাগোয়া এলাকায় বিধায়ক রাজ চক্রবর্তী, ব্যারাকপুর পুরসভার প্রশাসক উত্তম দাস সহ বেশ কিছু তৃণমূল নেতা, কর্মী মিলিতভাবে বৈঠক করছিলেন। অভিযোগ, সেই সময় ৩০ জনের মতো একটি দুষ্কৃতী দল সেখানে উপস্থিত হয়ে হামলা চালায়। বৈঠকে উপস্থিত তৃণমূল নেতা, কর্মীদের মারধর শুরু করে। 

বিধায়ক রাজ চক্রবর্তার ওপর হামলা চালাতে গেলে বিধায়কের নিরাপত্তারক্ষীরা আটকে দেয় ওই হামলাকারীদের। অল্পের জন্য রক্ষা পান বিধায়ক। এই হামলারা ঘটনায় ৬ জন তৃণমূল কর্মী জখম হন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই হামলার ঘটনায় টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। হামলার ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে।




No comments:

Post a Comment