Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 28 July 2021

ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, মর্মান্তিক মৃত্যু ১৮ জনের

Tragic death of 18 people

সমকালীন প্রতিবেদন : বুধবার ভোররাতে উত্তরপ্রদেশের রাজধানী শহরের কাছে একটি ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত্যু হলো ১৮ জন শ্রমিকের মহা সড়কের উপর শুয়ে থাকা ওই শ্রমিকদের পিষে দেয় একটি দ্রুতগামী ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ১৮ জন শ্রমিকের। বেশ কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কাপ্রকাশ করছে পুলিশ। 

লক্ষ্ণৌ পুলিশের অতিরিক্ত মহা নির্দেশক এস এন সাবাত জানিয়েছেন, মূলত বিহারের দ্বারভাঙ্গা, সীতামারি এলাকার প্রায় ১৪০ জন শ্রমিক এদিন একটি বাসে করে হরিয়ানার পালওয়াল থেকে বিহারে ফিরছিলেন। গভীর রাতে বাসটি উত্তর প্রদেশের রাজধানী শহর লক্ষ্ণৌ থেকে ২৮ কিলোমিটার দূরে বরাবানকির রামজানে থানার কাছে অযোধ্যা– লক্ষ্ণৌ মহাসড়কের কাছে একটি ধাবাতে ধাক্কা মারে। এর ফলে বাসটি খারাপ হয়ে যায়। এই সময় বিকল বাসের যাত্রীরা মহাসড়কের ওপর শুয়ে পড়েন। 


পুলিশ সূত্রে আরও জানা গেছে, ভোররাতে একটি দ্রুতগামী ট্রাক ওই ঘুমন্ত শ্রমিকদের পিষে দিয়ে যায়। আর তাতেই মর্মান্তিকভাবে মৃত্যু হয় ১৮ জন শ্রমিকের। বেশ কয়েক জন গুরুতর জখম শ্রমিককে লক্ষ্ণৌএর একটি হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। পুলিশের একটি দল খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাকি আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। এই ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে



No comments:

Post a Comment