Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 23 July 2021

শিলিগুড়িতে 'টোকিও অলিম্পিক ২০২১ সেল্ফি জোন'

 

'Tokyo Olympics 2021 Selfie Zone' in Siliguri

দেবাশীষ গোস্বামী : ‌টোকিও অলিম্পিক ২০২১ -এর শুভারম্ভের মুহূর্তে শিলিগুড়ি পুর নিগমের উদ্যোগে স্থানীয় বাঘাযতীন পার্কে 'টোকিও অলিম্পিক ২০২১ সেল্ফি জোন' এর সূচনা হল। শুক্রবার বিকেলে এই সেল্ফি জোনের উদ্বোধন করেন শিলিগুড়ি পুর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান গৌতম দেব। সারা বিশ্ব এই মুহূর্তে অলিম্পিক জ্বরে আক্রান্ত। ভারত থেকে মোট ১২৭ জন প্রতিযোগী টোকিও অলিম্পিকে অংশ নিয়েছেন। এই সকল খেলোয়াড় তথা দর্শকদের উৎসাহ দিতেই শিলিগুড়ি পুর নিগমের এই প্রয়াস।

'Tokyo Olympics 2021 Selfie Zone' in Siliguri

করোনার কারণে গত বছর আয়োজন করা সম্ভব হয়নি অলিম্পিকের। এ বছরেও প্রায় অনিশ্চিত হয়ে পরলেও শেষ পর্যন্ত করোনা আবহেই শুক্রবার শেষ পর্যন্ত উদ্বোধন হল টোকিও অলিম্পিকের৷ করোনায় মৃতদের উদ্দেশে সমবেদনা জানিয়ে, নীরবতা পালন করে শুক্রবার ভারতীয় সময় বিকেল সাড়ে চারটে নাগাদ দর্শকহীন স্টেডিয়ামে শুরু হল এই মহারণ। তবে আলোর রোশনাইয়ে ভরে উঠল টোকিও ন্যাশনাল স্টেডিয়াম। 

অলিম্পিকে অংশ নেওয়া দেশগুলির প্রতিনিধিরা নিজেদের দেশের পতাকা হাতে নিয়ে মার্চপাস্টে অংশ নেন। অংশ নেওয়া ২০৫টি দেশের মধ্যে মার্চপাস্টে ভারত ছিল ২১ নম্বরে। ভারতের পতাকা বইলেন মনপ্রীত সিং এবং মেরি কম। ভারতীয় খেলোয়াড়েরা খাকি রঙের পোশাক পরে মার্চ পাস্টে অংশ নেন। তাঁদের গায়ে ছিল নীল রঙের ব্লেজার। এখন অপেক্ষা ভারতীয় প্রতিযোগীরা কেমন ফল করেন।






No comments:

Post a Comment