Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 29 July 2021

৬ বছর পর কাজলের সঙ্গে বড়পর্দায় ফিরছেন শাহরুখ

Shah Rukh is returning to the big screen with Kajal

সমকালীন প্রতিবেদন : কুচ কুচ হোতা হ্যায়, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কভি খুশি কভি গম, দিলওয়ালে। একের পর এক সুপারহিট ছবি। গত বছরই দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে ছবির ২৫ বছর পূর্ণ হয়েছে। অন স্ক্রিনে শাহরুখ-কাজল প্রেম মানেই বুঁদ অনুরাগীরা। তাঁদের কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে থাকেন সিনেপ্রেমীরা। 

২০১৫ সালে বড় পর্দায় শেষবার দিলওয়ালে ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ-কাজলকে। ৬ বছর পর ফের সেলুলয়েডে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও কাজল। আর এবার এই জুটির দায়িত্ব নিলেন পরিচালক রাজকুমার হিরানি। বি টাউনের খবর, রাজকুমার হিরানির নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও কাজল। আর এই ছবি হতে চলেছে কমেডি ধাঁচের। হিরানির নিজস্ব স্টাইলে তৈরি হবে এই ছবি।

প্রথমে শোনা গিয়েছিল রাজকুমারের এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। পরে ঠিক হয়, তাপসী নয়। এই ছবিতে শাহরুখের নায়িকা হবেন কাজল। তাপসীও রয়েছেন ছবিতে। সঙ্গে রয়েছেন বিদ্যা বালান। অভিবাসনের গল্পই বলতে চলেছে রাজকুমার হিরানির এই ছবি। পাঞ্জাব থেকে কানাডা যাত্রা করবেন শাহরুখ খান। শাহরুখের স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে কাজলকে। অন্যদিকে, সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। ছবিতে শাহরুখের এই যাত্রায় সাহায্য করবেন বিদ্যা বালন। এই ছবির হাত ধরে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার না করার আক্ষেপ মিটতে পারে বিদ্যার। 

সূত্রের খবর, ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবন দেখানো হবে ছবিতে। ভারত-কানাডার প্রশাসনিক স্তরের এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যাকে।শেরনিতে বিদ্যার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন হিরানি। তার পরেই এই ছবির জন্য অফার দেওয়া হয় তাঁকে। 

রাজকুমার হিরানি আপাতত ছবির স্ক্রিপ্টের শেষ অংশের কাজ করছেন। ২০২২ সালের এপ্রিলে ফ্লোরে নামতে পারে ছবিটি। ছবিতে থাকতে পারেন বোমান ইরানি। শাহরুখ খান এই মুহূর্তে আদিত্য চোপড়ার অন্যতম ব্যয়বহুল অ্যাকশন ছবি 'পাঠান'-এর শ্যুটিং করছেন। ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে, চলতি বছরের গোড়ায় নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কাজলের শেষ ছবি ত্রিভঙ্গ।

No comments:

Post a Comment